বুধবার, ১২ অগাস্ট ২০২০, ১১:৩২ অপরাহ্ন

সর্বশেষ খবর :

ক্রিকেট থেকে অবসর নিচ্ছেন ধোনি!

স্পোর্টস ডেস্ক
  • আপডেট সময় রবিবার, ২৯ মার্চ, ২০২০
  • ২৩৬ বার পড়া হয়েছে

চলতি বছর আইপিএলে ভালো করলে তবেই মহেন্দ্র সিং ধোনিকে জাতীয় দলে ডাকা হবে বলে এমনটাই বার বার ইঙ্গিত দেওয়া হচ্ছিল ভারতের টিম ম্যানেজমেন্টের পক্ষ থেকে।

এদিকে করোনাভাইরাসের কারণে ১৫ এপ্রিল পর্যন্ত স্থগিত করা হয়েছে এবারের আইপিএল । বাতিলও হতে পারে এবারের আসর। ফলে স্বাভাবিকভাবেই ফের প্রশ্ন উঠতে থাকে, ধোনি জাতীয় দলে ফিরতে পারবেন তো? এরই মধ্যে ভারতীয় সংবাদমাধ্যম স্পোর্টস কিডা দাবি করে বসল, অবসরের ব্যাপারে নাকি সিদ্ধান্ত নিয়ে ফেলেছেন ধোনি।

ভারতীয় দলে আর খেলা হচ্ছে না, এটা নাকি ধরেই নিয়েছেন ভারতের সবচেয়ে সফলতম অধিনায়কটি। ভালো একটা সময়ে তার আনুষ্ঠানিক ঘোষণা দিয়ে দেবেন দু’টি বিশ্বকাপ জেতা সাবেক অধিনায়ক। বোর্ডকে এখনো কিছু না জানালেও কাছের মানুষদের নাকি বিষয়টি বলে দিয়েছেন তিনি।

ধোনির ঘনিষ্ঠ এক সূত্রের মাধ্যমে স্পোর্টস কিডার প্রতিবেদনে বলা হয়েছে, আনুষ্ঠানিকভাবে বোর্ডের কর্মকর্তাদের সঙ্গে এখনো কথা বলেননি ধোনি। কিন্তু কাছের মানুষদের জানিয়ে দিয়েছে বিষয়টি। যখন সময় হবে তখন ঘোষণা দিয়ে দিবে। তবে জাতীয় দলের চিন্তা বাদ দিলেও আইপিএলে আরও এক-দুই মৌসুম খেলবেন বলে জানিয়েছে সেই ঘনিষ্ঠ সূত্রটি।

এদিকে ভারতীয় বোর্ডের এক কর্তকর্তা কিছুদিন আগে বলেছিলেন, হঠাৎ অবসর নিয়ে নিলে বড় ধরনের আর্থিক ক্ষতির মুখে পড়বেন ধোনি। বিভিন্ন স্পন্সরের সঙ্গে চুক্তির কথা চিন্তা করেই হয়তো অবসর নিচ্ছেন না তিনি। এমনকি এখন অবসর নিলে আইপিএলের দল চেন্নাই সুপার কিংসের সঙ্গেও তার চুক্তি ক্ষতিগ্রস্ত হওয়ার সম্ভবনা রয়েছে।

কদিন আগে ভারতকে প্রথম বিশ্বকাপ জেতানো অধিনায়ক কপিল দেব বলেছিলেন, নীরবেই অবসরে যেতে হবে ধোনিকে। দেশটির সাবেক কিংবদন্তি ব্যাটসম্যান সুনীল গাভাস্কার বলেছেন, এতোদিন বাইরে থেকে ভারতীয় দলে ফেরা যে কারো জন্যই কঠিন। দেখা যাক, শেষ পর্যন্ত কী হয়।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর

© All rights reserved © 2020 Onenews24bd.Com
Theme Dwonload From ThemesBazar.Com