বুধবার, ০৬ জুলাই ২০২২, ০৮:১৫ অপরাহ্ন

খাগড়াছড়িতে মসজিদ, মাদ্রাসা ও এতিমখানায় অনুদান বিতরণ

আল-মামুন, খাগড়াছড়ি
  • আপডেট সময় বৃহস্পতিবার, ২৮ এপ্রিল, ২০২২
খাগড়াছড়িতে মসজিদ, মাদ্রাসা ও এতিমখানায় অনুদান বিতরণ

পবিত্র ঈদ-উল-ফিতর উপলক্ষে খাগড়াছড়িতে মসজিদ,মাদ্রাসা ও এতিমখানায় আর্থিক অনুদান বিতরণ করেছে খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদ। বৃহস্পতিবার (২৮’শে এপ্রিল ২০২২) দুপুরে পরিষদ সম্মেলন কক্ষে আর্থিক অনুদান বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন, ভারত প্রত্যাগত উপজাতীয় শরণার্থী বিষয়ক টাস্কফোর্স চেয়ারম্যান কুজেন্দ্র লাল ত্রিপুরা এমপি।

এতে প্রধান অতিথি বলেন, সম্প্রীতির দেশ বাংলাদেশ। এখানে সকল সম্প্রদায়ের মেলবন্ধনে আনন্দ ভাগাভাগি করে আমরা মিলেমিশে চলতে হবে। এদেশ অর্জনে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আত্মত্যাগ,দেশপ্রেম ও সাধারন মানুষকে ক্ষুধা দারিদ্রমুক্ত দেশ উপহার দিতে কাজ করে গেছে বলে উল্লেখ করেন।

তাই তিনি সকলের উদ্দেশ্যে শান্তি-সম্প্রীতি’র বাংলাদেশ গঠনে উৎসব আয়োজনে একে অপরের সহায়ক হয়ে কাজ করাসহ প্রধানমন্ত্রীর তরফ থেকে বরাদ্ধকৃত আর্থিক অনুদান তুলে দেন।

পরিষদ চেয়ারম্যান মংসুইপ্রু চৌধুরী অপুর সভাপতিত্বে এতে পরিষদের মুখ্য নির্বাহী কর্মকর্তা বশিরুল হক ভূইয়া,নির্বাহী কর্মকর্তা টিটন খীসা,পরিষদ সদস্য এমএ জব্বার,মাঈন উদ্দিন,হিরন জয় ত্রিপুরা, প্রশাসনিক কর্মকর্তা মোহাম্মদ সাইফুল্লাহসহ কর্মকর্তা,বিভিন্ন মসজিদের ইমামসহ প্রতিষ্ঠান প্রধানরা এতে উপস্থিত ছিলেন।

খাগড়াছড়ি জেলার ৯টি উপজেলার ২শ ৫০টি মসজিদ,মাদ্রাসা ও এতিমখানার জন্য এই আর্থিক নগদ অর্থ প্রতিটি মাদ্রাসায় ৫ হাজার টাকা ও মসজিদে ৩ হাজার টাকা করে তুলে দেওয়া হয়।

Tahmina Dental Care

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

এই বিভাগের আরো খবর

© All rights reserved © 2022 Onenews24bd.Com
Site design by Le Joe
%d bloggers like this: