বৃহস্পতিবার, ০৯ জুলাই ২০২০, ০৮:৫৫ অপরাহ্ন

‘খুন করা হয়েছে সুশান্ত সিং রাজপুতকে’

ডেস্ক রিপোর্ট
  • আপডেট সময় সোমবার, ১৫ জুন, ২০২০
  • ৩৩১ বার পড়া হয়েছে

করোনা ভাইরাসের মধ্যেই ভারতে আত্মহত্যা করলেন বলিউডের নতুন প্রজন্মের অন্যতম জনপ্রিয় মুখ সুশান্ত সিং রাজপুত।

৩৪ বছর বয়সে আত্মহত্যা করলেন রাজপুত। এম এস ধোনি দ্য আনটোল্ড স্টোরি খ্যাত অভিনেতার আত্মহত্যার খবর হিন্দুস্তান টাইমসকে নিশ্চিত করেছেন তাঁর পিআর। কেরিয়ারের শীর্ষে থেকেও কেন আত্মহননের পথ বেছে নিলেন সুশান্ত তা নিয়ে হয়রান গোটা ইন্ডাস্ট্রি।

প্রাথমিক সূত্রে জানা গেছে, রবিবার সকালে সুশান্তের বাড়ির পরিচারক পুলিশকে খবর দেন। কোন সময় এই ঘটনা ঘটেছে সেই নিয়ে এখন কোনও তথ্য পাওয়া যায় নি। তবে প্রাথমিকভাবে আত্মহত্যা বলে অনুমান করা হলেও, অভিনেতাকে খুন করা হয়েছে বলে দাবি সুশান্তের এক আত্মীয়ের।

ভারতের বিহারের পূর্ণিয়ার বাসিন্দা তিনি। সেখানে তার এক আত্মীয় দাবি করেছেন যে সুশান্তকে খুন করা হয়েছে। সিবিআই তদন্তের দাবিও জানিয়েছেন তিনি। পুলিশ প্রাথমিক তদন্তে অবশ্য আত্মহত্যা বলেও অনুমান করেছে। তবে তার আত্মীয় আরসি সিং বলেন, সুশান্ত খুবই সাহসী ছেলে। ও কখনই আত্মহত্যা করতে পারে না। তাকে খুন করা হয়েছে। তিনি আরো উল্লেখ করেন, কয়েকদিন আগেই তার প্রাক্তন ম্যানেজার দিশা সাইলানের মৃত্যু হয়। তাকেও খুন করা হয়েছে বলে দাবি করেন সুশান্তের এই আত্মীয়।

ভারতের স্থানীয সংবাদমাধ্যম সূত্রে জানা যায়, ঘটনার আগে বন্ধুদের সঙ্গে আড্ডা দিয়েছেন তিনি। অর্থাত্‍ তার বন্ধুরা ফ্ল্যাটেই উপস্থিত ছিলেন। সকালে তার পরিচারিকা দরজা না খুলতে পারায় ভাঙার চেষ্টা করেন। ভাঙতে না পারলে একজন মেকানিক ডেকে আনা হয়। এরপরই দরজা খুলে তার ঝুলন্ত দেহ উদ্ধার করা হয়েছে।

টেলিভিশন শো দিয়ে অভিনয় শুরু সুশান্তের। তার জনপ্রিয় সিরিয়াল ছিল ‘পবিত্র রিস্তা।’ অঙ্কিতা লোখান্ডের সঙ্গে মুখ্য চরিত্রে অভিনয় করেছিলেন তিনি। রীতিমত ঘরে ঘরে চলত সেই ধারাবাহিক। একাধিক বলিউডের ছবিতেও মুখ্য চরিত্রে অভিনয় করেছেন তিনি। তার সবচেয়ে উল্লেখ্য ছবিগুলো হলো এম এস ধোনি, ডিটেকটিভ ব্যোমকেশ বক্সী, কেদারনাথ। শেষ তাকে দেখা গিয়েছিল ছিছোরে ছবিতে।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর

© All rights reserved © 2020 Onenews24bd.Com
Theme Dwonload From ThemesBazar.Com