বৃহস্পতিবার, ০৯ জুলাই ২০২০, ০৯:০৪ অপরাহ্ন

গোল পেলেন না মেসি, ফের হোঁচট খেলো বার্সা

স্পোর্টস ডেস্ক
  • আপডেট সময় রবিবার, ২৮ জুন, ২০২০
  • ৮৮ বার পড়া হয়েছে

তিন ম্যাচে দ্বিতীয়বার হোঁচট খেলো বার্সা। শুধু তাই নয়, শেষ তিন ম্যাচে চারটি গুরুত্বপূর্ণ পয়েন্টও হারিয়ে বসেছে মেসি অ্যান্ড কোং। আজ সেল্টা ভিগোর মাঠে গিয়ে দুই পয়েন্ট খুইয়ে আসলো কাতালানরা। স্বাগতিকদের সঙ্গে ২-২ গোলে ড্র করে মাঠ ছেড়েছে সিসে সেতিয়েনের শিষ্যরা।

গত সপ্তাহেই সেভিয়ার মাঠে গিয়ে গোলশূন্য ড্র করে আসতে হয়েছিল লিওনেল মেসিদের। পরের ম্যাচে অ্যাথলেটিক বিলবাওয়ের বিপক্ষে ১-০ গোলের কষ্টার্জিত জয় পেলেও মেসি থেকে যান গোলহীন। আজও তিনি গোল করতে পারলেন না। বার্সার হয়ে জোড়া গোল করেন লুইস সুয়ারেজ।

এই ম্যাচেও ৭০০তম গোলের দেখা পেলেন না বার্সার আর্জেন্টাইন তারকা মেসি। লেগানেসের জালে বল জড়িয়ে ক্যরিয়ারে ৬৯৯তম গোলের চূড়ায় পৌঁছে যান তিনি। কিন্তু এরপর তিনটি ম্যাচ পার হয়ে গেলেও আর পোস্টের দেখা পাচ্ছেন না মেসি। ৭০০তম গোলের জন্য আরও অপেক্ষায় থাকতে হচ্ছে তার সমর্থকদের।

 

উরুগুইয়ান স্টাইকারের জোড়া গোলে পরাজয়টা এড়াতে পেরেছে বার্সা। কিন্তু তাদের ডিফেন্স ভেঙ্গে উল্টো বার্সাকে ২ গোল দিয়েছে সেল্টা ভিগো। সুতরাং, মেসিদের পয়েন্ট হারাতে হলো ২টি।

 

৩২ ম্যাচ শেষে ৬৯ পয়েন্ট নিয়ে শীর্ষে থাকলেও রিয়াল মাদ্রিদের কাছে কি তবে শিরোপা হারিয়েই বসলো বার্সা? কারণ, এক ম্যাচ কম খেলে রিয়ালের পয়েন্ট ৬৮। ১ পয়েন্ট পিছিয়ে জিদানের শিষ্যরা। এস্পানিওলের বিপক্ষে পরের ম্যাচ রিয়ালের। এই ম্যাচে রিয়াল হারলেই কেবল বার্সা এগিয়ে থাকবে। রিয়াল জিতলে তো ২ পয়েন্ট এগিয়ে যাবে।

 

ম্যাচের ২০ মিনিটেই বার্সাকে এগিয়ে দেন লুইস সুয়ারেজ। এ গোলের মাধ্যমে বার্সাকে তিন পয়েন্ট এগিয়ে দেয়ার সুযোগ তৈরি করে দেন সুয়ারেজ। কিন্তু সুয়ারেজের এই গোলকে শোধ করে দেন ফেদর স্মোলভ। ৫০ মিনিটে তিনি সেল্টা ভিগোকে সমতায় ফেরান।

 

৬৭ মিনিটে আবারও বার্সাকে এগিয়ে দেন সুয়ারেজ। কিন্তু লিড ধরে রাখতে ব্যর্থ হলো বার্সার ডিফেন্ডাররা। ম্যাচ শেষ হওয়ার ২ মিনিট আগেই বার্সার সর্বনাশ করে ছাড়লেন ইয়াগো আসপাস। তার গোলে ম্যাচ সমতায় রেখেই মাঠ ছাড়ে সেল্টার ফুটবলাররা। সঙ্গে সঙ্গে হতাশায় মুষড়ে পড়েন বার্সার ফুটবলাররা।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর

© All rights reserved © 2020 Onenews24bd.Com
Theme Dwonload From ThemesBazar.Com