সোমবার, ২৪ ফেব্রুয়ারী ২০২০, ০২:৩৫ পূর্বাহ্ন

সর্বশেষ খবর :
সিরাজগঞ্জে আঞ্চলিক এসএমই পণ্য মেলা উদ্বোধন প্রভাবশালী ব্যক্তিদের অশ্লিল দৃশ্যের ভিডিও ক্লিপ উদ্ধার পাপিয়ার কাছ থেকে মালয়েশিয়ায় শ্রমিক পাঠানো নিয়ে সুখবর দিলেন পররাষ্ট্রমন্ত্রী মেসি একাই চার গোল করলেন কমলগঞ্জে লোকনাথ বহ্মচারীর ১৮তম বার্ষিক পাদুকা উৎসব ও অষ্টপ্রহরব্যাপী হরিনাম যজ্ঞ বেলকুচিতে প্রতিজ্ঞা বহুমূখী সমিতির উদ্দ্যোগে কৃতি ছাত্র ছাত্রীদের বৃত্তি প্রদান কিশোরগঞ্জ কম্পিউটার সমিতি’র অভিষেক সভাপতি পলাশ সম্পাদক মাসুম যেভাবে দিনার-বিজরীর গৃহকর্মী আত্মহত্যা করে! যেসব বদ স্বভাবগুলোর কারণে মানুষের অধপতন সুনিশ্চিত প্রবাসীদের দারুণ সুখবর দিল কাতার সরকার

গৌরিপুরে সড়ক দূর্ঘটনায় বাবা-মেয়ে-ছেলেসহ নিহত ৪

ওয়ান নিউজ 24 বিডি ডেস্ক
  • আপডেট সময় শুক্রবার, ১৬ আগস্ট, ২০১৯
  • ১৮৪ বার পড়া হয়েছে

নিউজ ডেস্ক :

ময়মনসিংহের গৌরিপুর উপজেলায় শুক্রবার সকাল সোয়া ১১টার দিকে সড়ক দুর্ঘটনায় বাবা, মেয়ে ও ছেলেসহ চারজন নিহত হয়েছেন। যাত্রীবাহী বাস-প্রাইভেটকার সংঘর্ষে এ দুর্ঘটনা ঘটে।

ঘটনাস্থলে একজন এবং ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পর তিনজনের মৃত্যু হয়েছে বলে জানা যায়। নিহতরা হচ্ছেন- রফিকুজ্জামান, তার ছেলে নাদিম, মেয়ে রনক ও অপরজনের পরিচয় জানা যায়নি।

গৌরিপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামরুল ইসলাম জানান, বাস ও প্রাইভেটকার ময়মনসিংহের দিকে যাচ্ছিল। উপজেলার রামগোপালপুর এলাকায় পৌঁছালে বাসটি প্রাইভেটকারকে ওভারটেক করতে গিয়ে ধাক্কা দিলে এ দুর্ঘটনা ঘটে। ঘটনাস্থলে ১ জন ও হাসাপাতালে ৩ জন মারা যান।

ময়মনসিংহ মেডিকেল কলেজ (মমেক) হাসপাতালের উপ-পরিচালক লক্ষ্মী নারায়ণ মজুমদার জানান, আহতাবস্থায় চারজনকে হাসপাতালে আনা হয়। তাদের মধ্যে দুইজনের মৃত্যু হয়েছে। বাকি দুইজন চিকিৎসাধীন রয়েছেন।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর

© All rights reserved © 2019 Onenews24bd.Com
Theme Dwonload From ThemesBazar.Com