সোমবার, ২৪ জানুয়ারী ২০২২, ০৬:০০ অপরাহ্ন

সর্বশেষ খবর :
নিকলী উপজেলা পরিষদের সীমানার প্রাচীর ভাঙ্গার অভিযোগে অফিসে ডেকে এনে এক ব্যক্তিকে শারীরিক ও মানসিক নির্যাতন ইউক্রেন-রাশিয়া যুদ্ধ পরিস্থিতি, মার্কিনিদের ফেরার নির্দেশ বিধিনিষেধ বাড়বে কিনা, সিদ্ধান্ত ৭ দিন পর নিকলীতে মাসিক আইন শৃঙ্খলা বিষয়ক সভা অনুষ্টিত হোসেনপুরে বালুবাহী ট্রাক কেড়ে নিল রিক্সাচালকের প্রাণ হোসেনপুরে বীর মুক্তিযোদ্ধাদের মাঝে শীতবস্ত্র বিতরন কমলগঞ্জে অবৈধ ও অপরিকল্পিতভাবে বালু উত্তোলন, আপত্তি জানানোয় বাগান ব্যবস্থাপককে হুমকি কমলগঞ্জে ওয়েভ ফাউন্ডেশনের এডভোকেসি সভা সমকাল সুহৃদ সমাবেশ এর কমলগঞ্জ উপজেলা কমিটি গঠন নওগাঁয় যৌথ অভিযানে বিটকয়েন চক্রের দুই সদস্য গ্রেফতার

গ্রাম্য সালিশে থেকে বের হয়ে কৃষকের আত্মহত্যা

আলী হায়দার, কুলিয়ারচর, কিশোরগঞ্জ
  • আপডেট সময় মঙ্গলবার, ১৪ সেপ্টেম্বর, ২০২১
গ্রাম্য সালিশে থেকে বের হয়ে কৃষকের আত্মহত্যা

কিশোরগঞ্জের কুলিয়ারচরে জায়গা-জমি সংক্রান্ত বিরোধের জেরে গ্রাম্য সালিশ থেকে বের হয়ে এক কৃষক ক্ষোভে আত্মহত্যা করেছে।

মঙ্গলবার (১৪ সেপ্টেম্বর) দুপুর সাড়ে ১২টার দিকে কুলিয়ারচর উপজেলার গোবরিয়া-আব্দুল্লাহপুর ইউনিয়নের বরচারা গ্রামের এই ঘটনা ঘটে। আত্মহত্যা করা কৃষক আবু তাহের (৪৫) বরচারা গ্রামের শবজের আলীর বড় ছেলে।

জানা যায়, আবু তাহেরের বাবা শবজের আলীর সাথে চাচা জাহাজ মিয়ার দীর্ঘ দিন ধরে জমি সংক্রান্ত বিরোধ চলছিলো। এসব বিরোধ মিমাংসায় অসংখ্য বার গ্রাম্য সালিশ বসলেও, বিবাদী জাহাজ মিয়া প্রতিবার বিজ্ঞ সালিশিয়ানদের অমান্য, সালিশ বর্জন করে আসছে।

অপর দীর্ঘদিন যাবৎ আর্থিক সমস্যার কারণে জায়গা বিক্রির চেষ্টা করছিলো আবু তাহের। কিন্তু জমি সংক্রান্ত সমস্যা সমাধান না হওয়ায়, আর্থিক সমস্যা সমাধানে জমি বিক্রি করতে পারছিলো না। মূল্যত এমন ক্ষোভে গ্রাম্য সালিশ থেকে বের হয়ে, বাবা শবজের আলীকে ফোন করে বলে, জায়গায় সমস্যা সমাধান হবে আমি মরার পর। এর কয়েক মিনিট পরের শুনা যায় আবু তাহের তাদের লটকন বাগানে ফাঁস নিয়ে আত্মহত্যা করে।

এই ঘটনায় কুলিয়ারচর থানার ওসি তদন্ত মোঃ মিজানুর রহমান ও ভৈরব-কুলিয়ারচর এএসপি সার্কেল রেজওয়ান দিপু ঘটনাস্থল পরিদর্শন করেন। এ রির্পোট লেখার আগ পর্যন্ত লাশ ময়নাতন্তের জন্য কিশোরগঞ্জ মর্গে প্রেরণের প্রস্তুতি নিচ্ছে পুলিশ।

Tahmina Dental Care

নিউজটি শেয়ার করুন

One response to “গ্রাম্য সালিশে থেকে বের হয়ে কৃষকের আত্মহত্যা”

  1. Gerçekten Mükemmel Bir Uygulama Elinize Saglik

Leave a Reply

এই বিভাগের আরো খবর

© All rights reserved © 2021 Onenews24bd.Com
Site design by Le Joe
%d bloggers like this: