বুধবার, ০১ এপ্রিল ২০২০, ০৬:১৬ অপরাহ্ন

সর্বশেষ খবর :
আমরা বঞ্চিত মানুষের কথা বলি, সংগঠনের উদ্যোগে নিম্ন আয়ের ২০০টি পরিবারে খাদ্যসামগ্রী বিতরণ নিকলীতে ব্যক্তি উদ্যোগে কর্মহীন হতদরিদ্র মানুষের মধ্যে খাদ্যসামগ্রী বিতরণ ভৈরবে মানবিক বাড়িওয়ালা দশ ভাড়াটিয়ার ভাড়া মওকুফ নিকলীতে ডাক্তারদের সুরক্ষায় এগিয়ে এলেন এমপি আফজাল ভৈরবে ইতালি প্রবাসীর অর্থায়নে তিনশতাধীক দরিদ্রদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করোনার মধ্যেই সুখবর পেলো বাংলাদেশ করোনায় আক্রান্ত হয়ে কঙ্গোর সাবেক প্রেসিডেন্টের মৃত্যু কমলগঞ্জে হাটবাজারগুলোতে লোকসমাগম বৃদ্ধি কমলগঞ্জ পৌর মেয়র খাবার নিয়ে ছুটলেন কর্মহীনদের বাড়ি বাড়ি নিকলীতে কর্মহীন হতদরিদ্র মানুষের মধ্যে খাদ্যসামগ্রী বিতরণ

চট্টগ্রামে আরেকটি মেডিকেল কলেজ ও হাসপাতালের অনুমোদন

ডেস্ক নিউজ
  • আপডেট সময় বৃহস্পতিবার, ১৩ ফেব্রুয়ারী, ২০২০
  • ১৫৮ বার পড়া হয়েছে

চট্টগ্রামে রেলের পরিত্যক্ত জমিতে পাবলিক প্রাইভেট পার্টনারশিপের (পিপিপি) আওতায় ৫০০ আসনের হাসপাতাল ও ১০০ আসনের মেডিকেল কলেজ স্থাপনে একটি প্রস্তাবের অনুমোদন দেওয়া হয়েছে বলে জানিয়েছেন অর্থমন্ত্রী আ হ ম মুস্তফা কামাল।

বৃহস্পতিবার (১৩ ফেব্রুয়ারি) দুপুরে সচিবালয়ে মন্ত্রীপরিষদ সভাকক্ষে অর্থমন্ত্রী আ হ ম মুস্তফা কামালের সভাপতিত্বে কমিটির বৈঠকে এ সংক্রান্ত একটি প্রস্তাবসহ মোট পাঁচটি প্রস্তাবের অনুমোদন দেওয়া হয়েছে। বৈঠকে কমিটির সদস্য মন্ত্রীপরিষদ বিভাগের সিনিয়র সচিব, সংশ্লিষ্ট মন্ত্রণালয়ের সচিব ও সংশ্লিষ্ট ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন। মন্ত্রী জানান, ৬ একর জায়গার মধ্যে নতুন এই হাসপাতালটি নির্মাণ করা হবে। এই হাসপাতাল নির্মাণে ব্যয় হবে ৪৮৬ কোটি টাকা। অর্থমন্ত্রী বলেন, ২ হাজার ৪৩৭ কোটি টাকার ৫টি প্রকল্পের নীতিগত অনুমোদন দিয়েছে অর্থনৈতিক বিষয় সংক্রান্ত মন্ত্রিসভা কমিটি।

এ সময় বাণিজ্য মন্ত্রী টিপু মুনশি, স্থানীয় সরকার পল্লি উন্নয়ন ও সমবায় মন্ত্রী তাজুল ইসলাম, শিল্পমন্ত্রী নুরুল মজিদ মামুন হুমায়ুন, রেলমন্ত্রী মো. নূরুল ইসলাম সুজন, বিদ্যুৎ জ্বালানী ও খনিজ সম্পদ প্রতিমন্ত্রী নসরুল হামিদ ও মন্ত্রিপরিষদ সচিব খন্দকার আনোয়ারুল ইসলাম প্রমুখ বৈঠকে উপস্থিত ছিলেন।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর

© All rights reserved © 2020 Onenews24bd.Com
Theme Dwonload From ThemesBazar.Com