সোমবার, ২৮ সেপ্টেম্বর ২০২০, ১২:৪৯ পূর্বাহ্ন

চেয়ারম্যানের মামলায় চেয়ারম্যান কারাগারে!

দিলীপ কুমার সাহা
  • আপডেট সময় বৃহস্পতিবার, ৯ জানুয়ারী, ২০২০
  • ৬৭৬ বার পড়া হয়েছে

ডিজিটাল নিরাপত্তা আইনে দায়ের হওয়া মামলায় কিশোরগঞ্জের নিকলী উপজেলার সিংপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আনোয়ারুল হককে (৫৫)গ্রেফতার করেছে পুলিশ। বুধবার (৮ জানুয়ারি) রাতে ঢাকা থেকে গ্রেফতারের পর ইউপি চেয়ারমান আনোয়ারুল হককে বৃহস্পতিবার আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়।

নিকলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শামছুল আলম ছিদ্দিকী ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। তিনি জানান, রাত সাড়ে ১১টায় ঢাকার উত্তরা ৯ নম্বর সেক্টরের একটি বাসা থেকে নিকলী থানার পুলিশ আনোয়ারুল হককে গ্রেপ্তার করে। পরে আজ বৃহস্পতিবার দুপুরে কিশোরগঞ্জ আদালতে পাঠানো হলে আদালত তাকে জেলহাজাতে পাঠানোর নির্দেশ দেন।

ইউপি চেয়ারম্যান আনোয়ারুল হক নিকলী উপজেলার সিংপুর ইউনিয়নের ভাটিবরাটিয়া গ্রামের মৃত আ. আজিজের ছেলে। পুলিশ জানায়, সিংপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আনোয়ারুল হক কিছুদিন ধরে নিকলী-বাজিতপুর আসনের সংসদ সদস্য মো. আফজাল হোসেনের বিরুদ্ধে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেইসবুকে আক্রমণাত্মক মিথ্যা তথ্য প্রচার করে মানহানি ও ভয় দেখিয়ে আসছেন। এমন অভিযোগে নিকলী সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও নিকলী উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি কারার শাহরিয়া আহম্মেদ তুলিপ বাদী হয়ে গত বুধবার রাতে ( ৮ জানুয়ারি) নিকলী থানায় ডিজিটাল নিরাপত্তা আইনে একটি মামলা দায়ের করেন। সিংপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আনোয়ারুল হকসহ তিন জনকে এ মামলায় আসামি করা হয়।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর

© All rights reserved © 2020 Onenews24bd.Com
Theme Dwonload From ThemesBazar.Com