শুক্রবার, ৩০ সেপ্টেম্বর ২০২২, ০৩:২৯ পূর্বাহ্ন

জেলা উদ্যোক্তা ফোরাম কিশোরগঞ্জ এর আনন্দ ভ্রমণ যাত্রা

ওয়ান নিউজ 24 বিডি ডেস্ক
  • আপডেট সময় শনিবার, ৯ মার্চ, ২০১৯

 

মো: আল-আমীন :

কাজের ক্লান্তি দূর করার জন্য ও কাজের প্রতি আনন্দ তৈরীর করার উদ্দেশ্যে কিশোরগঞ্জ উদ্যোক্তা ফোরাম আয়োজন করেছে আনন্দ ভ্রমণ। বৃহস্পতিবার রাত ১০ টায় মৌলবীবাজার জেলার শ্রীমঙ্গলে অবস্থিত লাউয়াছড়া জাতীয় উদ্যানে একটি বাসে করে এ ভ্রমনের আয়োজন করে। উদ্যোক্তা ফোরামের সভাপতি মো: আব্দুল হেলিমের কাছ থেকে জানা যায় কিশোরগঞ্জ জেলার প্রায় ১০৮টি ইউনিয়নের ডিজিটাল সেন্টারের মোট ১০৮ জন উদ্যোক্তা রয়েছে। তারমধ্য থেকে এ ভ্রমণে যারা যেতে আগ্রহী প্রকাশ করেছে শুধুমাত্র তাদের নিয়েই এ আয়োজন হয়েছে। পরবর্তীতে আরও বড় পরিসরে এরকম আয়োজন করবেন বলে তিনি জানান।
এ ভ্রমণে উদ্যোক্তাদের নিয়ে লাউয়াছড়া জাতীয় উদ্যান, চা বাগান ও সেখানকার স্থানীয় “বদ্ধভূমি ৭১” স্থানটি ঘুরে দেখেন। ফোরামের সাধারণ সম্পাদক মো: নাহিদের সার্বিক ব্যবস্থাপনায় ভ্রমণে খাওয়া-দাওয়ার পাশাপাশি কুপন ড্র, বিশেষ আড্ডা ও পুরষ্কার বিতরণী পর্বও ছিল। পরে শুক্রবার সন্ধ্যায় ফিরতী যাত্রায় রাত প্রায় ১২ কিশোরগঞ্জে এসে সকলে পৌঁছান।

Tahmina Dental Care

নিউজটি শেয়ার করুন

One response to “জেলা উদ্যোক্তা ফোরাম কিশোরগঞ্জ এর আনন্দ ভ্রমণ যাত্রা”

  1. I was curious if you ever considered changing the structure of your blog? Its very well written; I love what youve got to say. But maybe you could a little more in the way of content so people could connect with it better. Youve got an awful lot of text for only having 1 or 2 pictures. Maybe you could space it out better? Kirbie

Leave a Reply

এই বিভাগের আরো খবর

© All rights reserved © 2022 Onenews24bd.Com
Site design by Le Joe
%d bloggers like this: