বৃহস্পতিবার, ০১ ডিসেম্বর ২০২২, ০৩:৪১ অপরাহ্ন

জেলা পরিষদ নির্বাচন: তাড়াইলের তিন সদস্য প্রার্থীর দৌড়ঝাপ

রুহুল আমিন, তাড়াইল, কিশোরগঞ্জ
  • আপডেট সময় শনিবার, ১ অক্টোবর, ২০২২
জেলা পরিষদ নির্বাচন: তাড়াইলের তিন সদস্য প্রার্থীর দৌড়ঝাপ

আগামী ১৭ অক্টোবর সারা দেশে জেলা পরিষদ নির্বাচন অনুষ্ঠিত হতে যাচ্ছে। এই নির্বাচনকে সামনে রেখে কিশোরগঞ্জ জেলার ৬ নং ওয়ার্ড (তাড়াইল উপজেলা) সাধারণ সদস্য পদের প্রতীক বরাদ্দ পেয়েই ভোটারদের দ্বারে দ্বারে গিয়ে নানা রকম প্রতিশ্রুতি দিচ্ছেন তিন সাধারণ সদস্য প্রার্থী।

জানা গেছে, কিশোরগঞ্জ জেলার ১৩ টি উপজেলার মধ্যে তাড়াইল উপজেলার ৭টি ইউনিয়ন নিয়ে গঠিত ৬ নং ওয়ার্ড। এখানে সাধারণ সদস্য পদে তিনজন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন। তারা হলেন, উপজেলা জাতীয় পার্টির নেতা ও উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান আবুল কাশেম খান (বৈদ্যুতিক পাখা), উপজেলা জাতীয় পার্টির যুগ্ন আহবায়ক ও উপজেলা পুলিশং কমিটির সভাপতি আলহাজ্ব একেএস জামান সম্রাট (তালা), উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক ও তাড়াইল আদর্শ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সভাপতি শহীদুল ইসলাম (টিউবওয়েল)।

আগামী জেলা পরিষদের নির্বাচনকে ঘিরে উপজেলার সাধারণ জনগণের মাঝে চলছে আলোচনা- সমালোচনার ঝড়। তাছাড়া বিভিন্ন চা-স্টল ও হোটেল-রেস্তোরাঁতে চলছে চুলচেরা বিশ্লেষণ। কে নেতৃত্ব দিবেন জেলা পরিষদ নির্বাচনে নির্বাচিত হয়ে তাড়াইল উপজেলার সাধারণ সদস্য হিসেবে। তাছাড়াও সাধারণ সদস্য পদে তিনজন প্রার্থী ভোটারদের মন জয় করতে সকাল থেকে মধ্য রাত পর্যন্ত বিরামহীন ভাবে বিভিন্ন গ্রামে তাঁরা নির্বাচনী প্রচার -প্রচারণা চালিয়ে যাচ্ছেন।

আবুল কাশেম খান (বৈদ্যুতিক পাখা) বলেন, উপজেলার সাধারণ ভোটাররা আমাকে ভালোবেসে ভোট দিয়ে উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান হিসেবে নির্বাচিত করেছিলেন।ভোটারদের প্রতি আমার দৃঢ় বিশ্বাস চেয়ারম্যান-মেম্বাররা সকলেই আমাকে ভোট দিয়ে এবারো জেলা পরিষদের সাধারণ সদস্য হিসেবে নির্বাচিত করে এলাকার উন্নয়ন মূলক কাজ করার সুযোগ দিবেন। আমি সকলের কাছে দোয়া প্রত্যাশী।

একেএস জামান সম্রাট (তালা) বলেন, আমার বাবা ছিলেন বীর মুক্তিযোদ্ধা ও দামিহা ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান। আমার চাচা বর্তমানে কিশোরগঞ্জ-৩ (তাড়াইল-করিমগঞ্জ)
আসনের সংসদ সদস্য। আমার পরিবার জনবান্ধব পরিবার। আমি জনসাধারণকে সেবা করার মধ্য দিয়েই বড় হয়েছি। আমার শতভাগ বিশ্বাস উপজেলার চেয়ারম্যান ও মেম্বারবৃন্দ আমাকে ভোট দিয়ে সাধারণ সদস্য পদে জয়যুক্ত করে উপজেলার অসহায় দরিদ্র মানুষের সেবা করার সুযোগ করে দিবেন।

শহীদুল ইসলাম (টিউবওয়েল) বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সোনার বাংলা বিনির্মাণে ও দেশরত্ন মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার ডিজিটাল বাংলাদেশ ২০৪১ বাস্তবায়নের লক্ষ্যে আমার জীবন-যৌবন উৎস্বর্গ করে রাজনীতি করে আসছি। পাশাপাশি বিভিন্ন দুর্যোগের সময় আমার সাধ্যমতে উপজেলার দুস্থ ও দরিদ্র মানুষদের পাশে সাহায্য নিয়ে দাঁড়িয়েছি। আমি বঙ্গবন্ধুর আদর্শের সৈনিক হিসেবে আশাবাদী আগামী জেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান-মেম্বারগণ  সাধারণ সদস্য পদে আমাকে ভোট দিয়ে নির্বাচিত করবেন। আমি সাধারণ সদস্য পদে বিজয়ী হতে পারলে মাদক, জুয়া, দুর্নীতি মুক্ত একটি মডেল উপজেলা উপহার দেবো উপজেলাবাসীকে।

নির্বাচন অফিস সূত্রে জানা গেছে, আগামী ১৭ অক্টোবর অনুষ্ঠিত জেলা পরিষদ নির্বাচনে ৬ নং ওয়ার্ড তাড়াইল উপজেলার ৯৪ জন ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করবেন।

Tahmina Dental Care

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

এই বিভাগের আরো খবর

© All rights reserved © 2022 Onenews24bd.Com
Site design by Le Joe
%d bloggers like this: