মঙ্গলবার, ২৯ নভেম্বর ২০২২, ০১:২৫ অপরাহ্ন

টস হেরে ব্যাটিংয়ে বাংলাদেশ, একাদশে নেই শান্ত-সৌম্য

স্পোর্টস ডেস্ক
  • আপডেট সময় রবিবার, ২৫ সেপ্টেম্বর, ২০২২
টস হেরে ব্যাটিংয়ে বাংলাদেশ, একাদশে নেই শান্ত-সৌম্য

সংযুক্ত আরব আমিরাতের বিপক্ষে দুই ম্যাচের টি-টোয়েন্টি সিরিজের প্রথমটিতে মাঠে নামছে বাংলাদেশ দল।  দুবাই আন্তর্জাতিক স্টেডিয়ামে আজ টস জিতে বাংলাদেশকে ব্যাটিংয়ের আমন্ত্রণ জানিয়েছে স্বাগতিকরা।

চোট কাটিয়ে দলে ফিরেছেন তারকা ব্যাটার লিটন কুমার দাস এবং পেস বোলিং অল-রাউন্ডার মোহাম্মদ সাইফউদ্দিন। আছেন ইয়াসির আলী রাব্বি। তিন পেসার এবং দুই স্পিনার নিয়ে একাদশ সাজিয়েছে বাংলাদেশ।

সর্বশেষ এশিয়া কাপের একাদশ থেকে বাদ পড়েছেন পেসার এবাদত হোসেন এবং শেখ মেহেদি। এছাড়া অধিনায়ক সাকিব ছুটিতে। বাদ পড়েছেন মাহমুদউল্লাহ আর মুশফিক নিয়েছেন অবসর।

২০১৬ এশিয়া কাপের পর ফের সংযুক্ত আরব আমিরাতের মুখোমুখি বাংলাদেশ দল। নিজেদের টি-টোয়েন্টি ইতিহাসে ওই একবারই মুখোমুখি হয়েছিল দুই দল; যে ম্যাচে ৫১ রানে জয় পেয়েছিল টাইগাররা। এবার অবশ্য ‘পঞ্চপাণ্ডব’ খ্যাত পাঁচ সিনিয়র ক্রিকেটারদের ছাড়াই খেলতে এসেছে বাংলাদেশ দল। তবে এবারের দলটিতে রয়েছে অভিজ্ঞ ও তারুণ্যের মিশেল।

বাংলাদেশ একাদশ: নুরুল হাসান (অধিনায়ক), আফিফ হোসেন, মেহেদি হাসান মিরাজ, লিটন দাস, সাব্বির রহমান, মোসাদ্দেক হোসেন, ইয়াসির আলী, মোহাম্মদ সাইফউদ্দিন, শরীফুল ইসলাম, মোস্তাফিজুর রহমান, নাসুম আহমেদ।

মোহাম্মদ ওয়াসিম, চিরাগ সুরি, রিজওয়ান সিপি (অধিনায়ক), বৃত্ত অরবিন্দ, জুনাইদ সিদ্দিকি, বাসিল হামিদ, আলিশান জাওয়ার ফরিদ, সাবির আলী, কার্তিক মেইয়াপ্পান, আরিয়ান লাকরা ও আয়ান খান।

Tahmina Dental Care

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

এই বিভাগের আরো খবর

© All rights reserved © 2022 Onenews24bd.Com
Site design by Le Joe
%d bloggers like this: