বুধবার, ২১ এপ্রিল ২০২১, ০৬:০০ অপরাহ্ন

ডিসলাইকের বন্যায় ভাসছে দীঘির সিনেমা!

বিনোদন ডেস্ক
  • আপডেট সময় শনিবার, ১৩ মার্চ, ২০২১
  • ২৭ বার পড়া হয়েছে
ডিসলাইকের বন্যায় ভাসছে দীঘির সিনেমা!

দীঘি-আসিফ ইমরোজকে জুটিবদ্ধ করে ‘তুমি আছো তুমি নেই’ সিনেমাটি নির্মাণ করেছেন প্রবীণ নির্মাতা দেলোয়ার জাহান ঝন্টু। ১২ মার্চ সারাদেশের ২৫টি প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে এটি। মুক্তির আগে সিনেমাটি নিয়ে ব্যাপক জল ঘোলা করেছিলেন নির্মাতা ঝন্টু ও এ সিনেমার প্রযোজক সিমি।

খুলনার সঙ্গীতা সিনেমার হলের আতাহার আলি বলেন, খুব ভালো রেসপন্স দিচ্ছে তা নয়। আশানুরূপ ফল আমরা পাচ্ছি না। গল্পের প্লট ৯০ দশকের, নতুন নায়ক-নায়িকা দিয়ে আনা হলেও লাভ হচ্ছে না। কারণ গল্পের প্লট শক্ত না।

চট্টগ্রামের সুগন্ধা সিনেমা হলের কর্ণধার সাইফ হোসেন শনিবার দুপুরে বলেন, গত শুক্রবার মোটামুটি বিক্রি হয়ে হয়েছে। কিন্তু আজকের দিনে (শনিবার) সেল নেই। মনে হচ্ছে না সিনেমাটি খুব ভালো যাবে। আমার মনে হয় নায়িকার ওই মন্তব্যের ইমপেক্ট পড়তে পারে।

 

ঢাকার শ্যামলী সিনেমা হলে চলছে ‘তুমি আছো তুমি নেই’। কেমন চলছে সিনেমাটি? জানতে চাইলে শুক্রবার দুপুরে হলের ম্যানেজার মোহাম্মদ হাসান বলেন, নতুন সিনেমার প্রতি দর্শকের সবসময়ই আগ্রহ থাকে। যার কারণে ‘তুমি আছো তুমি নেই’ সিনেমাটি আমরা চালাতে শুরু করি। কিন্তু হতাশ হলাম। যেমনটা আশা করেছিলাম তেমন দর্শক এখনো পাইনি। দুপুরের একটি শোতে ৩০/৪০ এর জনের মত দর্শক পেয়েছি। ৩০৬ আসনের হলে যদি এত কম দর্শক হয় তাহলে সিনেমা চালানোই কঠিন হয়ে পড়বে।

এদিকে গত ৪ মার্চ জাজ মাল্টিমিডিয়ার ইউটিউব চ্যানেলে প্রকাশ হয়েছিল সিনেমার ট্রেলার। ২ মিনিটি ৩২ সেকেন্ডের ট্রেলারটি বেশ আলোচনা-সমালোচনার জন্ম দিয়েছিল। শনিবার (১৩ মার্চ) দেখা গেছে, ট্রেলারটি মোট ভিউ হয়েছে ১০ লাখের বেশি। এখন পর্যন্ত ট্রেলারটিতে লাইক পড়েছে ১০ হাজার। আর ডিসলাইক পড়েছে মোট ৫৬ হাজার। সব মিলিয়ে এখন পর্যন্ত ডিসলাইকে এগিয়ে আছে দেলোয়ার ঝন্টু পরিচালিত ‘তুমি আছো তুমি নেই’ সিনেমাটি।

amena.com.bd

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

এই বিভাগের আরো খবর

© All rights reserved © 2021 Onenews24bd.Com
Theme Customized by Le Joe
%d bloggers like this: