সোমবার, ২৭ জুন ২০২২, ০৫:২১ অপরাহ্ন

ঢাকার বাইরেও তাহসান-শ্রাবন্তীর যদি একদিন’র জয়জয়কার

ওয়ান নিউজ 24 বিডি ডেস্ক
  • আপডেট সময় শনিবার, ৯ মার্চ, ২০১৯
তাহসান-শ্রাবন্তীর যদি একদিন’র জয়জয়কার

‘আপনাদের অনেক সাপোর্ট পেয়েছি আমরা। কারণ প্রচারণা ঠিকভাবে না হলে দর্শক প্রথমে সেভাবে সিনেমা হলে আসেন না। কিন্তু আমি গতকাল থেকেই দেখিছি সিনেমা হলগুলো হাউজ ফুল। শুধু ঢাকা নয় নারায়নগঞ্জ ও খুলনা থেকেও অনেকে আমাকে জানিয়েছেন তারা টিকিট পাচ্ছেন না। এটা আমাদের বাংলা সিনেমার জন্য কত ভালো একটা খবর তা বলে বোঝাতে পারবো না। বাংলা সিনেমাকে সম্মিলিতভাবে এগিয়ে নিয়ে যেতে হবে।’

এ সময় তিনি আরও বলেন, একটা সিনেমা ভালো হওয়ার পেছনে অনেক মানুষের সম্মিলিত প্রচেষ্টা লাগে। আমি সবার প্রতি কৃতজ্ঞ যারা এই টিমে ছিলাম। গতকাল থেকে যারা সিনেমাটি দেখেছেন এতো ভালো রেসপন্স দিচ্ছেন আমরা এতোটা আশা করিনি। কারণ কখনই কোনও একটা কাজ প্রত্যকটা মানুষের ভালো লাগে না।

ছবিটির পরিচালক রাজকে নিয়ে তাহসান বলেন, ‘যদি একদিন’ সিনেমার ট্যাগ লাইন ‘সেক্রিফাইস’। সিনেমাটি দেখার পর হয়তো দর্শকরা বুঝতে পারছেন এই ট্যাগ লাইনটা কেন দেয়া হয়েছে। বাংলাদেশের সিনেমা ইন্ডাস্ট্রির জন্য কাজ করা কতটা কষ্টের তা শুধু আমরাই জানি। বাংলাদেশের সিনেমা ইন্ডাস্ট্রিকে আমরাই বাঁচিয়ে রাখবো এবং আমরাই সামনের দিকে এগিয়ে নিয়ে যাবো।

বেঙ্গল মাল্টিমিডিয়া প্রযোজিত ‘যদি একদিন’ ছবিটিতে তাহসান ছাড়া আরও অভিনয় করেছেন শ্রাবন্তী, তাসকিন রহমান, সাবেরী আলম, ফখরুল বাশার মাসুম, মিলি বাশারসহ অনেকে। গুরুত্বপূর্ণ একটি চরিত্রে অভিনয় করেছে শিশুশিল্পী আফরিন শিখা রাইসা। ছবিটি পরিচালনা করেছেন মুহাম্মাদ মোস্তফা কামাল রাজ। শুক্রবার (৮ মার্চ) দেশব্যাপী মুক্তি পেয়েছে ছবিটি।

Tahmina Dental Care

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

এই বিভাগের আরো খবর

© All rights reserved © 2022 Onenews24bd.Com
Site design by Le Joe
%d bloggers like this: