শুক্রবার, ২৬ ফেব্রুয়ারী ২০২১, ০৭:০৪ পূর্বাহ্ন

ঢাকায় বাসে অগ্নিসংযোগ, এখন পর্যন্ত গ্রেফতার ২০

ডেস্ক রিপোর্ট
  • আপডেট সময় শুক্রবার, ১৩ নভেম্বর, ২০২০
  • ১৩১ বার পড়া হয়েছে

রাজধানীর বিভিন্ন স্থানে বৃহস্পতিবার বাসে অগ্নিসংযোগের ঘটনায় ঢাকা মেট্রোপলিটন পুলিশের ৬টি থানায় ৯টি মামলা দায়ের করা হয়েছে।

 

থানাগুলো হচ্ছে- পল্টন, মতিঝিল, শাহবাগ, ভাটারা, কলাবাগান ও বংশাল। মামলা দায়েরের পর পুলিশ অভিযান চালিয়ে ২০ জনকে গ্রেফতার করেছে। এর মধ্যে শাহবাগ থানা পুলিশ ৬জন, পল্টন থানা ৯জন, বংশাল থানা ২জন, কলাবাগান থানা ২জন ও মতিঝিল থানা ১জন গ্রেফতার করেছে। ঢাকা মহানগর পুলিশের (ডিএমপি) মিডিয়া অ্যান্ড পাবলিক রিলেশন্স বিভাগের উপ-কমিশনার (ডিসি) মো. ওয়ালিদ হোসেন বাসস’কে এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি বলেন, ঘটনাস্থলের ভিডিও ফুটেজ সংগ্রহ করে জড়িতদের শনাক্ত এবং তাদের গ্রেফতারে অভিযান অব্যাহত রয়েছে। উল্লেখ্য, বৃহস্পতিবার (১২ নভেম্বর) দুপুর ১২টা ৫ মিনিটে পল্টন থানাধীন বিএনপি অফিসের উত্তর পাশে কর অঞ্চল-১৫ পার্কিং করা সরকারি গাড়িতে অগ্নিসংযোগের ঘটনা ঘটে।

 

এরপর ১টার দিকে মতিঝিল থানাধীন মধুমিতা সিনেমা হলের সামনে অগ্রণী ব্যাংকের স্টাফ বাসে, ১টা ২৫ মিনিটে রমনা হোটেলের সামনে চলতি গাড়ি ভিক্টর ক্লাসিক পরিবহনে, শাহবাগের আজিজ সুপার মার্কেটের সামনে দেড়টার দিকে দেওয়ান পরিবহনে, ২টা ১০মিনিটে সচিবালয়ের উত্তর পাশে রজনীগন্ধা পরিবহন এবং বংশাল থানাধীন নয়াবাজার এলাকায় ২টা ২৫মিনিটে দিশারী পরিবহনে আগুন দেওয়া হয়।

এছাড়া ২টা ৪৫ মিনিটে পল্টন থানাধীন পার্কলিং-এ জৈনপুরী পরিবহন, বিকেল ৩টায় মতিঝিল থানাধীন পুবালী পেট্রোল পাম্প সংলগ্ন দোতলা বিআরটিসি বাসে এবং ভাটারা থানাধীন কোকাকোলা মোড়ে ভিক্টর ক্লাসিক পরিবহনেও অগ্নিসংযোগ করা হয়।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর

© All rights reserved © 2020 Onenews24bd.Com
Theme Dwonload From ThemesBazar.Com