মঙ্গলবার, ২৯ নভেম্বর ২০২২, ১১:২৪ অপরাহ্ন

তামিম-জয়ের ব্যাটে সকালের সেশনটা বাংলাদেশের

স্পোর্টস ডেস্ক
  • আপডেট সময় মঙ্গলবার, ১৭ মে, ২০২২
তামিম-জয়ের ব্যাটে সকালের সেশনটা বাংলাদেশের

দ্বিতীয় দিনের শেষ আর তৃতীয় দিনের শুরু, দুটোকেই এক বিন্দুতে মিলিয়ে দিলেন তামিম ইকবাল ও মাহমুদুল হাসান জয়। রানের ফোয়ারা ছুটিয়ে যাচ্ছেন দুজনেই। আজ দুজনেই ফিফটির দেখাও পেয়ে গেছেন। তামিম তো ছুটছেন সেঞ্চুরির দিকেই। সবমিলিয়ে দুজনের ব্যাটে প্রথম সেশনে বিনা উইকেটে ৮১ রান তুলেছে বাংলাদেশ।

দিনের প্রথম সেশন শেষে বাংলাদেশের প্রথম ইনিংসের সংগ্রহ বিনা উইকেটে ১৫৭ রান। ৮৯ রানে তামিম এবং ৫৮ রানে অপরাজিত আছেন জয়। এখনও শ্রীলঙ্কার চেয়ে ২৪০ রানে পিছিয়ে স্বাগতিকরা।

আজ মঙ্গলবার চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে সিরিজের প্রথম টেস্টের তৃতীয় দিনের খেলা চলছে। সকালে ব্যাট করতে নামার সময় ফিফটি থেকে ১১ রান দূরে ছিলেন বাংলাদেশের ওপেনার তামিম। তবে ক্যারিয়ারের ৩২তম টেস্ট ফিফটি তুলে নিতে খুব বেশি সময় লাগেনি তার। দিনের পঞ্চম ওভারের প্রথম বলেই বাউন্ডারি হাঁকিয়ে ফিফটি পূর্ণ করেন তিনি। ৭৩ বলে ফিফটির দেখা পেয়েছেন এই বাঁহাতি।

তামিমের ফিফটির পর কিছুটা গুঁটিয়ে যান জয়। রানের গতিও কমে আসে কিছুটা। তবে সময় বেশি নিলেও ঠিকই ফিফটির দেখা পান ডানহাতি ওপেনার। ক্যারিয়ারের দ্বিতীয় ফিফটি তুলে নিতে তিনি খেলেন ১১০ বল, বাউন্ডারি হাঁকান ৮টি। অন্য প্রান্তে তামিম ছুটতে থাকেন ক্যারিয়ারের দশম টেস্ট সেঞ্চুরির দিকে।

এর আগে অ্যাঞ্জেলো ম্যাথুসের ১৯৯ রানের দুর্দান্ত ইনিংসে ভর করে শ্রীলঙ্কার প্রথম ইনিংস থামে ৩৯৭ রানে। একাই ৬ উইকেট নেন বাংলাদেশের স্পিনার নাঈম হাসান। জবাবে দ্বিতীয় দিনের শেষ বিকেলে নেমে কোনো উইকেট না হারিয়ে ৭৬ রান করে বাংলাদেশ। জয় ৩১ ও তামিম ৩৯ রান নিয়ে অপরাজিত থাকেন।

Tahmina Dental Care

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

এই বিভাগের আরো খবর

© All rights reserved © 2022 Onenews24bd.Com
Site design by Le Joe
%d bloggers like this: