বুধবার, ০৬ জুলাই ২০২২, ০৭:৩৯ অপরাহ্ন

তাড়াইলে আদালতের নির্দেশে কবর থেকে লাশ উত্তোলন

রুহুল আমিন, তাড়াইল, কিশোরগঞ্জ
  • আপডেট সময় বুধবার, ১১ মে, ২০২২
তাড়াইলে আদালতের নির্দেশে কবর থেকে লাশ উত্তোলন
কিশোরগঞ্জের তাড়াইলে আদালতের নির্দেশে উপজেলা নির্বাহী ম্যাজিস্ট্রেট ও সহকারী কমিশনার ভূমি মনোনীতা দাস এর উপস্থিতিতে চার মাস ১০দিন পর উপজেলার রাউতি ইউনিয়নের মুড়ারকান্দি গ্রামের মৃত শামছুদ্দিন ভুঁইয়ার (৬৫) লাশ উত্তোলন করা হয়েছে।

মঙ্গলবার (১০ মে) বেলা ১১টায় তাড়াইল থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মিজানুর রহমান সঙ্গীয় ফোর্সসহ উপজেলার রাউতি ইউনিয়নের মূড়ারকান্দি গ্রামের কবরস্থান থেকে মৃত শামসুদ্দিন ভুঁইয়ার লাশ উত্তোলন করেন। লাশ উত্তোলনের পর লাশের সুরতহাল রিপোর্ট সম্পন্ন করা হয়। তারপর আদালতের নির্দেশনা মোতাবেক লাশ ময়নাতদন্তের জন্য কিশোরগঞ্জ মর্গে পাঠানো হয়।

তাড়াইল থানার প্রাথমিক তথ্য বিবরণী সূত্রে জানা যায়, বিগত ১৫ এপ্রিল ২০২২ তারিখে মৃত শামসুদ্দিন ভুঁইয়াকে মারপিট করে সাধারণ জখম, হুমকি ও হত্যা করার অপরাধে ৩২৩/৩০২/৫০৬/৩৪ পেনাল ১৮৬০ কোডে নিহতের ছেলে বাদী রোমান মিয়া আদালতের নির্দেশে ১৫ এপ্রিল ২০২২ তারিখে তাড়াইল থানায় মামলাটি করেন।

এজাহার সূত্রে জানা যায় যে, বিগত ৩১ ডিসেম্বর ২০২১ তারিখে মুড়ারকান্দি গ্রামের ঈদগাহ মাঠ সংলগ্ন বাদী রোমান মিয়ার দোকানের সামনে বাদীর পিতা মৃত শামছুদ্দিন ভুঁইয়াকে (৬৫) মেছগাঁও গ্রামের ছয়জন আসামী জুয়েল মিয়া, সোহেল মিয়া, সাদেক মিয়া, এখলাছ মিয়া, সুজন মিয়া ও সিরাজ আলী তাকে মারধর করে। এই মারধরের কারণে শামছুদ্দিন ভুঁইয়া চিকিৎসাধীন অবস্থায় মারা যায়। এলাকার গণ্যমান্যা ব্যাক্তিবর্গ বিষয়টি নিহতের পরিবারকে গ্রাম্য সালিশে মিমাংসা করার আশ্বাস প্রদান করে। মিমাংসা না করতে পারায় বাদী রোমান মিয়া আদালতের নির্দেশে তাড়াইল থানায় ছয়জনকে আসামি করে মামলা করেন।

তাড়াইল থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মিজানুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, আদালতের নির্দেশে আজ মঙ্গলবার আমরা কবর থেকে মৃত শামছুদ্দিন ভুঁইয়ার (৬৫) লাশ উত্তোলন করেছি। লাশ ময়নাতদন্তের জন্য কিশোরগঞ্জ মর্গে পাঠানো হয়েছে।

Tahmina Dental Care

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

এই বিভাগের আরো খবর

© All rights reserved © 2022 Onenews24bd.Com
Site design by Le Joe
%d bloggers like this: