রবিবার, ০৪ ডিসেম্বর ২০২২, ০৭:১৫ পূর্বাহ্ন

তাড়াইলে ভ্রাম্যমাণ আদালতে ৫৩ হাজার ৫শ’ টাকা জরিমানা 

রুহুল আমিন, তাড়াইল, কিশোরগঞ্জ
  • আপডেট সময় বুধবার, ২০ এপ্রিল, ২০২২
তাড়াইলে ভ্রাম্যমাণ আদালতে ৫৩ হাজার ৫শ' টাকা জরিমানা 
কিশোরগঞ্জের তাড়াইলে ভ্রাম্যমাণ আদালতে ৫৩ হাজার ৫শ’ টাকা জরিমানা আদায় করা হয়েছে।
বুধবার (২০এপ্রিল) বিকাল সাড়ে ৪টার দিকে উপজেলা নির্বাহী কর্মকর্তা লুবনা শারমীন এবং উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মনোনীতা দাস যৌথভাবে উপজেলার সদর বাজারে অভিযান চালিয়ে ৪ব্যবসায়ী এবং ১দুধ বিক্রেতাকে মোট ৫৩ হাজার ৫শত টাকা জরিমানা আদায় করেন।
জানা গেছে, উপজেলা সদর বাজারের আইসক্রীম কারখানায় অভিযান চালিয়ে দেশের নামীদামী ব্র্যান্ডের প্যাকেটে নিজের উৎপাদিত আইসক্রীম ভরে বাজারজাত করা এবং বিষাক্ত কালার ব্যাবহার যা মানব দেহের জন্য অত্যন্ত ক্ষতিকর ও আইসক্রীম তৈরির মেয়াদ উত্তীর্ন কাঁচামাল রাখার দায়ে ভোক্তা অধিকার সংরক্ষণ এর ৫০ধারায় মালিক মঈন উদ্দিন মহাজনকে ৫০হাজার টাকা জরিমানা করেন লুবনা শারমীনের ভ্রাম্যমান আদালত। পরে মেয়াদ উর্ত্তীর্ন আইসক্রীম জনসমুক্ষে নষ্ট করা হয়। একই সময়ে উপজেলার বরুহা গ্রাম থেকে দুধে পানি মিশিয়ে বিক্রি করতে আসা কুবাদ মিয়াকে প্যানাল কোডে ৫শত টাকা জরিমানা করেন সহকারি কমিশনার (ভূমি) মনোনীতা দাস।
তাছাড়া উপজেলা পরিষদ চত্বর এলাকায় অবৈধ স্থাপনা তৈরি করে ব্যবসা পরিচালনার দায়ে তিন ব্যাবসায়ীকে ১হাজার করে ৩হাজার টাকা জরিমানা করে নিজ উদ্যোগে স্থাপনা সরিয়ে নেয়ার জন্য সময় বেঁধে দেন ভ্রাম্যমান আদালত। এসময় আরো উপস্হিত ছিলেন, উপজেলা স্যানিটারি ইন্সপেক্টর ও নিরাপদ খাদ্য পরিদর্শক আবদুর রউফ তালুকদার ও তাড়াইল থানা পুলিশ।
তাড়াইলে ভ্রাম্যমাণ আদালতে ৫৩ হাজার ৫শ' টাকা জরিমানা 
উপজেলা নির্বাহী কর্মকর্কা ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট লুবনা শারমীন বলেন, মাহে রমজানে দুধে পানি মিশিয়ে বিক্রির অপরাধ, বাজারে অবৈধ স্হাপনা বসিয়ে জানজট সৃষ্টি করা ও বিষাক্ত রং মিশিয়ে আইসক্রিম বাজারজাত করার অপরাধে তাদের ৫৩ হাজার ৫শ’ টাকা জরিমানা করা হয়েছে। তিনি আরো বলেন, জনস্বার্থে এ প্রক্রিয়া চলমান থাকবে।

Tahmina Dental Care

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

এই বিভাগের আরো খবর

© All rights reserved © 2022 Onenews24bd.Com
Site design by Le Joe
%d bloggers like this: