বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৮:৪৬ অপরাহ্ন

নোটিশ :
আমাদের নিউজ সাইটে খবর প্রকাশের জন্য আপনার লিখা (তথ্য, ছবি ও ভিডিও) মেইল করুন onenewsdesk@gmail.com এই মেইলে।

তাড়াইলে রেড ক্রিসেন্ট সোসাইটির নগদ অর্থ ও সবজি বীজ বিতরণ 

রুহুল আমিন, তাড়াইল, কিশোরগঞ্জ
  • আপডেট সময় সোমবার, ২৪ অক্টোবর, ২০২২
  • ১২ বার পড়া হয়েছে
তাড়াইলে রেড ক্রিসেন্ট সোসাইটির নগদ অর্থ ও সবজি বীজ বিতরণ 

কিশোরগঞ্জের তাড়াইলে রেড ক্রিসেন্ট সোসাইটির নগদ অর্থ ও সবজি বীজ বিতরণ করেছেন বাংলাদেশ আ’লীগ কিশোরগঞ্জ জেলা শাখার আহ্বায়ক ও নবনির্বাচিত জেলা পরিষদ চেয়ারম্যান এডভোকেট জিল্লুর রহমান।

জানা যায়, সোমবার (২৪ অক্টোবর) বেলা ১১টায় উপজেলা পরিষদ অডিটোরিয়ামে রেড ক্রিসেন্ট সোসাইটি কিশোরগঞ্জ ইউনিটের উদ্যোগে, বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটি জাতীয় সদর দপ্তর ও আইএফআরসির সহযোগিতায় উপজেলার ৩০০টি বন্যায় ক্ষতিগ্রস্ত গরীব-দুঃখী এবং অসহায় পরিবারের  মধ্যে নগদ অর্থ ও সবজি বীজ বিতরণ করেন রেড ক্রিসেন্ট সোসাইটি কিশোরগঞ্জ ইউনিটের সভাপতি এডভোকেট জিল্লুর রহমান।  

নগদ অর্থ ও সবজি বীজ বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি এডভোকেট জিল্লুর রহমান বলেন, রেড ক্রিসেন্ট মানবতার সেবায় অনন্য দৃষ্টান্ত স্থাপন করেছে। আর্তমানবতার সেবায় এ সোসাইটি যেভাবে কাজ করছে, তাতে গরীব-অসহায় মানুষ বেঁচে থাকার আশা খোঁজে পাচ্ছে। রেড ক্রিসেন্টের মতো সকল ধরনের সংস্থাগুলোকে মানবকল্যাণে এগিয়ে আসার আহ্বান জানান তিনি।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন, উপজেলা নির্বাহী কর্মকর্তা লুবনা শারমিন। অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, কিশোরগঞ্জ-৬ (তাড়াইল) জেলা পরিষদ সদস্য একেএস জামান সম্রাট, ধলা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আফরোজ আলম ঝিনুক, দামিহা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান একে মাইনুজ্জামান নবাব এবং রেড ক্রিসেন্ট সোসাইটির কর্মকর্তাবৃন্দ।

অনুষ্ঠানে প্রধান অতিথি ৩০০টি গরীব ও অসহায় পরিবারের মধ্যে ৪৫০০ টাকা করে সর্বমোট ১,৩৫০০০০ টাকার নগদ অর্থ ও ৮ প্রকারের সবজি বীজ বিতরণ করেন।

Tahmina Dental Care

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর

© All rights reserved © 2024 Onenews24bd.Com
Theme Dwonload From ThemesBazar.Com