বৃহস্পতিবার, ২১ অক্টোবর ২০২১, ০২:৪১ অপরাহ্ন

সর্বশেষ খবর :

তাড়াইল থানায় সেবা নিতে কোনো টাকা-পয়সা লাগে না: ওসি জয়নাল

রুহুল আমিন, তাড়াইল, কিশোরগঞ্জ
  • আপডেট সময় শনিবার, ১১ সেপ্টেম্বর, ২০২১
তাড়াইল থানায় সেবা নিতে কোনো টাকা-পয়সা লাগে না: ওসি জয়নাল

মাদক, জুয়া ও কিশোর গ্যাং মুক্ত কিশোরগঞ্জের তাড়াইল উপজেলা গড়তে সবার সহযোগিতা চেয়েছেন তাড়াইল থানার ওসি জয়নাল আবেদীন সরকার। শুক্রবার (১০ সেপ্টেম্বর) তাড়াইল থানা সদর বাজার জামে মসজিদে জুমআর নামাজে মুসল্লিদের উদ্দেশ্যে রাখা বক্তব্যে তিনি এ সহযোগিতা কামনা করেছেন।

কিশোরগঞ্জ জেলার পুলিশ সুপার মো. মাশরুকুর রহমান খালেদ বিপিএম (বার) এর দিক-নির্দেশনায় তাড়াইল উপজেলার বিভিন্ন মসজিদে সচেতনতামূলক প্রচারণার অংশ হিসেবে তিনি তাড়াইল থানা জামে মসজিদে জুমআর নামাজ আদায় করেন ও সচেতনতামূলক বক্তব্য রাখেন।
ওসি জয়নাল আবেদীন সরকার বলেন, মাদক ও জুয়ার বিরুদ্ধে পুলিশ জিরো টলারেন্স নীতিতে কাজ করছে। কোথাও মাদক বা জুয়ার আসর বসলে পুলিশকে জানালে সাথে সাথে অভিযান পরিচালনা করা হয়। মাদক ও জুয়ায় গ্রেপ্তার হলে, সে যেই হোক ধরলে ছাড়া হবে না।

তাড়াইল থানা থেকে সেবা পাওয়ার বিষয়টি উল্লেখ করে তিনি বলেন, পুলিশের সেবাকে আরো সহজ করার জন্য বিট পুলিশিং কার্যক্রম চালু রয়েছে। আইনশৃঙ্খলা রক্ষাসহ যে কোনো সেবা পেতে বিট পুলিশের সঙ্গে যোগাযোগ করুন। সবাই যেন সুন্দর ও বাসযোগ্য পরিবেশে বসবাস করতে পারে, এজন্যে যেকোন অপরাধের তথ্য পুলিশকে আপনারা জানান।

মাদক, জুয়া, গরু চুরি, বাল্যবিবাহ ও ইভটিজিং যেন না হয়, এ ব্যাপারে সবাইকে লক্ষ্য রাখার আহ্বান জানান ওসি জয়নাল আবেদীন সরকার। এ সময় তিনি করোনাভাইরাস সংক্রমণ রোধ এবং ডেঙ্গু জ্বর সম্পর্কে সচেতন হওয়ার জন্য উদ্বুদ্ধকরণ বক্তব্য রাখেন মুসল্লিদের উদ্দেশ্যে রাখা বক্তব্যে ওসি জয়নাল আবেদীন সরকার করোনা সংক্রমণ রোধে সবাইকে মাস্ক ব্যবহার এবং স্বাস্থ্যবিধি মেনে চলতে আহ্বান জানান। এছাড়া তিনি সবাইকে করোনা টিকা নেয়ার জন্যও আহ্বান জানান।

তাড়াইল থানায় পুলিশি সেবা প্রসঙ্গে ওসি জয়নাল আবেদীন সরকার বলেন, তাড়াইল থানায় সেবা নিতে কোনো টাকা-পয়সা লাগে না। তাই কোনো রকমের মাধ্যম ছাড়া নিজের সেবা নিজে নিন এবং উপকৃত হোন।

Tahmina Dental Care

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

এই বিভাগের আরো খবর

© All rights reserved © 2021 Onenews24bd.Com
Site design by Le Joe
%d bloggers like this: