সোমবার, ১৯ এপ্রিল ২০২১, ০৩:২১ পূর্বাহ্ন

তিনি ফেনসিডিল খান না, পান করেন!

ডেস্ক রিপোর্ট
  • আপডেট সময় বুধবার, ১০ মার্চ, ২০২১
  • ৫ বার পড়া হয়েছে
তিনি ফেনসিডিল খান না, পান করেন!

ফায়ার সার্ভিস অ্যান্ড সিভিল ডিফেন্সের এক কর্মকর্তার ফেনসিডিল সেবনের ভিডিও ভাইরাল। আর তা নিয়ে তোলপাড় সৃষ্টি হয়েছে ওই কর্মকর্তার কর্মস্থল রংপুরে।

রংপুর ফায়ার সার্ভিস অ্যান্ড সিভিল ডিফেন্সের স্টেশন কর্মকর্তা কামরুজ্জামান সুমনের অজ্ঞাতস্থানে ফেনসিডিল সেবনের ১৮ সেকেন্ডের একটি ভিডিও মঙ্গলবার সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়।

 

তবে ভাইরাল হওয়া ভিডিওতে ফেনসিডিল সেবনের বিষয়টি অস্বীকার না করলেও অভিযুক্ত ফায়ার সার্ভিসের কর্মকর্তা কামরুজ্জামান সুমনের দাবি, তিনি ফেনসিডিল খান না। ওই দিন তাকে জোর করে ফেনসিডিল সেবন করানো হয়েছে ভিডিও ধারণ করে তাকে হয়রানি করার উদ্দেশ্যে। আর এ ব্যাপারে তিনি থানায় একটি সাধারণ ডায়েরিও (জিডি) করেছেন বলে দাবি করেন।

মঙ্গলবার (৯ মার্চ) সকাল থেকে সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হওয়া ফেনসিডিল সেবনের ভিডিওটি কবে কোথায় ধারণ করা হয়েছে তা জানা যায়নি।

 

ভাইরাল ভিডিওতে, কামরুজ্জামান সুমনসহ আরও কয়েকজন ফেনসিডিল সেবন করতে দেখা যায়। তবে মুখ দেখা না যাওয়ায় তাদের পরিচয় পাওয়া যায়নি। ফেনসিডিল সেবনের সময় সুমনকে ট্রাউজার ও ট্র্যাকসুট পরিহিত অবস্থায় দেখা যায়। ওই সময় তার কোমরে দেখা যায় ফায়ার সার্ভিসের ওয়াকিটকিও।

এদিকে ফেনসিডিল সেবনের ভিডিওটি ফাঁস হওয়ার পর রংপুর নগরজুড়ে ব্যাপক সমালোচনা চলছে। ফায়ার সার্ভিস স্টেশন সংলগ্ন জিএল রায় রোড কামাল কাছনা, শালবনসহ আশপাশের এলাকায় এ নিয়ে তোলপাড় সৃষ্টি হয়েছে। স্থানীয়রা ওই কর্মকর্তার শাস্তি দাবি করেছেন।

 

স্থানীয় সামাজিক সংগঠন বর্ণালী সংঘের সাধারণ সম্পাদক মুন্না বলেন, আমি নিজেও কয়েকদিন ফায়ার সার্ভিসের ওই কর্মকর্তাকে মাদক সেবন করতে দেখেছি। অনেকেই তাকে নিষেধ করেছেন। কিন্তু সুমন উল্টো তাদের বিভিন্ন সময় ভয়ভীতি দেখিয়েছেন।

এ বিষয়ে ফায়ার সার্ভিসের রংপুর বিভাগীয় উপপরিচালক ওহিদুল ইসলাম বলেন, আমি ছুটিতে আছি। বিষয়টি আমি শুনেছি। ইতোমধ্যে ভিডিও ক্লিপটিও পেয়েছি। তদন্ত সাপেক্ষে এ বিষয়ে ব্যবস্থা গ্রহণ করা হবে।

amena.com.bd

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

এই বিভাগের আরো খবর

© All rights reserved © 2021 Onenews24bd.Com
Theme Customized by Le Joe
%d bloggers like this: