বুধবার, ২১ এপ্রিল ২০২১, ০৪:৪৫ অপরাহ্ন

দিনাজপুরে নারী দিবসে মোটরসাইকেল র‌্যালি

ডেস্ক রিপোর্ট
  • আপডেট সময় মঙ্গলবার, ৯ মার্চ, ২০২১
  • ১০ বার পড়া হয়েছে
দিনাজপুরে নারী দিবসে মোটরসাইকেল র‌্যালি

দিনাজপুরে ৮ মার্চ আন্তর্জাতিক নারী দিবস উপলক্ষে জেলা উইম্যান বাইক ওয়েল ফেয়ার এসোসিয়েশন এক বর্ণাঢ্য মোটর সাইকেল র‌্যালি করেছেন।

সোমবার সকাল সাড়ে ১১টার দিকে দিনাজপুর গোর শহীদ বড় ময়দান থেকে মোটর সাইকেল র‌্যালি বের করে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে এসে শেষ করেন।

দিনাজপুর জেলা উইম্যান বাইক ওয়েল ফেয়ার এসোসিয়েশন কমিটির সভাপতি লায়লা আরজুমান্দ বানু ও সাধারণ সম্পাদক রাবেয়া খাতুন রানুর নেতৃত্বে একদল নারী বাইকারা মোটর সাইকেল দিয়ে শহরের প্রধান রাস্তা দিয়ে মোটর সাইকেল র‌্যালি প্রদক্ষিণ করেন। এ সময় অন্যান্য নারীদের উদ্বুদ্ধ করার এই মোটরসাইকেল র‌্যালির আয়োজন করা হয়। এ সময় আন্তর্জাতিক নারী দিবস সফল হোক এমন বিভিন্ন স্লোগান প্রদান করেন।

 

জেলা উইম্যান বাইক ওয়েলফেয়ার এসোসিয়েশন, সভাপতি লায়লা আরজুমান্দ বানু বলেন, নারী উন্নয়ন ও নারী ক্ষমতানয়নে প্রধানমন্ত্রী শেখ হাসিনা কাজ করে যাচ্ছে ও তারই নেতৃত্বে বাংলাদেশ এগিয়ে যাচ্ছে দেশ। তাই উন্নয়নশীল দেশ থেকে উন্নত দেশের দিকে এগিয়ে যাচ্ছে বাংলাদেশ। আজ দেশে নারীরা ডিসি, এসপি, ইউএনও, এ্যাসিল্যান্ড, পাইলট থেকে শুরু প্রতিটি ক্ষেত্রে নারীরা কাজ করে দেশকে এগিয়ে নিয়ে যাচ্ছে।

তিনি আরো বলেন, আজ দেশে পুরুষের পাশাপাশি নারীরা হাতে হাত রেখে কাজ করে দেশকে উন্নত দেশের কাতারে নিয়ে যাওয়ার কাজ করে যাচ্ছে। আর আমাদের সংগঠনের ব্যানারে আমরা যাতে নারী যৌতুক, নারী নির্যাতন ও ধর্ষণের শিকার ও ইভটিজিং শিকার না হয় তার জন্যেই আমরা কাজ করে যাচ্ছি।

amena.com.bd

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

এই বিভাগের আরো খবর

© All rights reserved © 2021 Onenews24bd.Com
Theme Customized by Le Joe
%d bloggers like this: