বুধবার, ০৩ মার্চ ২০২১, ০১:২২ পূর্বাহ্ন

দেড় কোটি টাকার সোনার বারসহ যুবক ধরা

ডেস্ক রিপোর্ট
  • আপডেট সময় শনিবার, ২৮ নভেম্বর, ২০২০
  • ১১১ বার পড়া হয়েছে

চট্টগ্রামে ১৪টি সোনার বারসহ উত্তম সেন (৩৫) নামের এক যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ। গতকাল শুক্রবার (২৭ নভেম্বর) রাতে নগরীর স্টেশন রোড থেকে তাকে আটক করা হয়। পরে তার শরীর তল্লাশি করে সোনার বারগুলো পাওয়া যায়। জব্দ সোনার বারগুলোর ওজন দুই কেজি ৫৮২ দশমিক ৬৪ গ্রাম বা ২২১ ভরি, যার আনুমানিক বাজার মূল্য ১ কোটি ৪৩ লাখ ৪৫ হাজার টাকা। গ্রেপ্তার উত্তম সেনের বাড়ি চট্টগ্রামের পটিয়া উপজেলায়। বারগুলো পাচারের জন্য নিয়ে যাওয়া হচ্ছিল বলে পুলিশ জানিয়েছে।

কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মহসিন জানান, ঢাকায় যাওয়ার উদ্দেশ্যে রেলস্টেশনে যাচ্ছিলেন উত্তম। স্টেশনে প্রবেশের সময় গতিবিধি সন্দেহজনক দেখে তাকে আটক করে তল্লাশি করে পুলিশ। এসময় তার কোমরের বেল্টের নিচে এবং পকেটের ভেতর থেকে সোনার বারগুলো উদ্ধার করা হয়।

 

ওসি বলেন, ‘উত্তম জানিয়েছেন, সোনার বারগুলো হাজারি গলির বাণিজ্য নিকেতনের এসএন শিল্পালয় নামের একটি গহনা তৈরির কারখানার মালিক সনজিৎ ধরের। সনজিৎই উত্তমকে দিয়ে বারগুলো ঢাকায় পাঠাচ্ছিলেন। সেগুলো দেশের বাইরে পাচার করে দেওয়া হতো বলে ধারণা করা হচ্ছে।’

পলাতক সনজিৎকে ধরতে অভিযান চলছে এবং এ ঘটনায় কোতোয়ালি থানার পিএসআই মো. আব্দুল্লাহ বাদী হয়ে উত্তম ও সনজিৎকে আসামি করে মামলা দায়ের করেছেন বলে জানান ওসি।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর

© All rights reserved © 2020 Onenews24bd.Com
Theme Dwonload From ThemesBazar.Com