রবিবার, ২৮ ফেব্রুয়ারী ২০২১, ১২:৪৮ পূর্বাহ্ন

ধর্ম যার যার, উৎসব সবার: আইনমন্ত্রী

ডেস্ক নিউজ
  • আপডেট সময় বৃহস্পতিবার, ২২ অক্টোবর, ২০২০
  • ১২২ বার পড়া হয়েছে

অসাম্প্রদায়িক বাংলাদেশের চিত্র তুলে ধরে আইন, বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রী আনিসুল হক বলেছেন, বাংলাদেশের মানুষ অসাম্প্রদায়িক। আমরা বলি ধর্ম যার যার, উৎসব সবার। এরই আলোকে সব সময় পূজা উদযাপন হয়ে থাকে। এবারও তাই হবে। পূজায় সব ধরনের সহযোগিতা করা হবে।

 

বুধবার দুপুরে ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়ায় পূজা উদযাপন পরিষদের উদ্যোগে আয়োজিত শারদ সম্মাননা ও মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে মন্ত্রী এ কথা বলেন।

সনাতন সম্প্রদায়ের উদ্দেশ্যে আইনমন্ত্রী বলেন, আপনারা কখনও বিপদে নিজেদের একা ভাববেন না। আমরা চাই না, আপনাদের বিপদ আসুক। তবে বিপদ এলে যা যা করার সবই করব। এ সময় তিনি উপজেলার ১৯টি পূজামণ্ডপে পাঁচ হাজার টাকা করে অনুদান দেওয়ার ঘোষণা দেন।

করোনায় সরকারের কার্যক্রম তুলে ধরে মন্ত্রী বলেন, করোনা মোকাবেলায় প্রধানমন্ত্রী দুই ধরণের পদক্ষেপ নিয়েছেন। এর মধ্যে একটি হলো আর্থিক প্রণোদনা আরেকটি ৩১ দফা নির্দেশনা। যা মেনে চললে করোনাভাইরাস এর প্রাদুর্ভাব থেকে রক্ষা পাওয়া যাবে। প্রধানমন্ত্রীর নির্দেশনা অনুযায়ী পূজাতেও এসবের প্রয়োগ থাকবে বলে মন্ত্রী আশাবাদ ব্যক্ত করে উপজেলার ১৯টি পূজা মন্ডপের প্রতিটিতে পাঁচ হাজার টাকা করে দেয়ার ঘোষণা দেন।

 

উপজেলা পূজা উদযাপন পরিষদের আহ্বায়ক দিপক কুমার ঘোষের সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য দেন আখাউড়ার পৌর মেয়র তাকজিল খলিফা কাজল, উপজেলা পরিষদ চেয়ারম্যান আবুল কাসেম ভূঁইয়া, পূজা উদযাপন পরিষদের সদস্য সচিব সাংবাদিক বিশ্বজিৎ পাল বাবু, লোকনাথ সেবাশ্রম শান্তিবন মহাশ্মশান কমিটির সভাপতি হীরালাল সাহা প্রমুখ।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর

© All rights reserved © 2020 Onenews24bd.Com
Theme Dwonload From ThemesBazar.Com