রবিবার, ০৫ ডিসেম্বর ২০২১, ১১:৩১ অপরাহ্ন

নওগাঁর রাণীনগরে এসিড নিক্ষেপে আহত ৪, স্বামী-সতীন আটক

আশরাফুল নয়ন, নওগাঁ
  • আপডেট সময় বৃহস্পতিবার, ১৬ সেপ্টেম্বর, ২০২১
নওগাঁর রাণীনগরে এসিড নিক্ষেপে আহত ৪, স্বামী-সতীন আটক

নওগাঁর রাণীনগরে এসিড নিক্ষেপে গৃহবধু পাতাসি বিবি (২৭) সহ চারজন আহত হয়েছে। আহতদের হাসপাতালে ভর্তি করা হয়েছে। পাতাসি উপজেলার আতাইকুলা মধ্যপাড়া গ্রামের মজনুর রহমানের মেয়ে। ঘটনায় স্থানীয়রা পাতাসির স্বামী-সতীনকে আটক করে পুলিশে সোপর্দ করেছে। ঘটনাটি ঘটেছে বৃহস্পতিবার দুপুরে আতাইকুলা মধ্যপাড়া গ্রামে।

পাতাসির ফুফাতো বোন শাপলা বিবি ও আহত খাদিজার দাদা মুজাম হোসেন জানান, আত্রাই উপজেলার আন্দার কোটা গ্রামের আব্দুল করিমের ছেলে ওসমান আলী(৩৩) প্রথম স্ত্রী থাকাকালে গত ৩ বছর পূর্বে সৌদি প্রবাসী পাতাসি বিবি(২৭)কে দ্বীতিয় বিয়ে করে। এর কিছুদিন পর পাতাসি বিবি আবারো সৌদি আরবে চলে যায়। দ্বীতিয় বিয়ের পর থেকে তাদের সংসারে দ্বন্দ্ব চলে আসছিল। এরপর গত ৯ সেপ্টেম্বর পাতাসি বিবি সৌদি আরব থেকে বাড়ীতে আসলে গত মঙ্গলবার রাতে স্বামী ওসমান আলী পাতাসির বাড়ীতে আসে। এরই মধ্যে খবর পেয়ে ওসমানের প্রথম স্ত্রী নার্গিস বিবিও(২৮) বৃহস্পতিবার দুপুরে চলে আসে। এসময় উভয় পক্ষের মধ্যে কথা কাটা-কাটির এক পর্যায়ে নার্গিস বিবি ভ্যানিটি ব্যাগ থেকে এসিডের বোতল বের করে সতীন পাতাসির উপর নিক্ষেপ করে।

এসময় পাতাসি এবং প্রতিবেশি সাগরের মেয়ে খাদিজা আক্তার(৭) ইন্তাজ আলীর মেয়ে রিতা আক্তার(১৩) ও আজিজুর রহমানের ছেলে আকাশ হোসেন(৮) আহত হয়। আহতদের মধ্যে সঙ্গে সঙ্গে পাতাসি ও খাদিজাকে উদ্ধার করে রাণীনগর হাসপাতালে নিয়ে গেলে অবস্থার অবনতি দেখে সেখান থেকে নওগাঁ জেনারেল হাসপাতালে পাঠানো হয়। এসময় স্থানীয় লোকজন স্বামী ওসমান আলী ও সতীন নার্গিস বিবিকে আটক করে পুলিশে খবর দেয়। খবর পেয়ে থানা পুলিশ ঘটনাস্থল থেকে ওসমান ও নার্গিসকে আটক করে থানায় নিয়ে যায়।

রাণীনগর হাসপাতালের কর্মকর্তা কেএইচএম ইফতেখারুল আলম খাঁন বলেন, এসিড দগ্ধ দু’জনকে হাসপাতালে নিয়ে আসা হয়েছিল। পরিস্থিতী দেখে নওগাঁ জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে।

রাণীনগর থানার ওসি (তদন্ত) তরিকুল ইসলাম বলেন, এসিড নিক্ষেপের ঘটনায় স্বামী ওসমান ও সতীন নার্গিসকে আটক করা হয়েছে। এঘটনায় থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

Tahmina Dental Care

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

এই বিভাগের আরো খবর

© All rights reserved © 2021 Onenews24bd.Com
Site design by Le Joe
%d bloggers like this: