বৃহস্পতিবার, ২৯ সেপ্টেম্বর ২০২২, ০১:৩৮ পূর্বাহ্ন

নতুন ছবিতে আবার চমক দেখালেন অমিতাভ বচ্চন

বিনোদন ডেস্ক
  • আপডেট সময় শুক্রবার, ৮ জুলাই, ২০২২
নতুন ছবিতে আবার চমক দেখালেন অমিতাভ বচ্চন

‘গণপথ’ ছবিতে নতুন ভূমিকায় অমিতাভ বচ্চন। ২৩ বছর পর ভাগনানিদের প্রযোজনায় কাজ করছেন ‘বড়ে মিয়াঁ’। ‘বিগ-বি’ মানেই নতুন চমক। বক্স অফিসের পারদ চড়াতে এখনও এই নামটাই যথেষ্ট এমনই মনে করেন আমজনতা। তাঁর নতুন ছবির খবর মানেই প্রতীক্ষার শুরু। এ বার টাইগার শ্রফের ‘গুরু’-র ভূমিকায় ‘শাহেনশা’। এমনই খবর বলি-পাড়ায়।

মুম্বই সংবাদসংস্থার খবর অনুযায়ী, বিকাশ বহেলের পরিচালনায় ‘গণপথ’ ছবিতে টাইগার শ্রফ ও কৃতি শ্যাননের সঙ্গে এক গুরুত্বপূর্ণ ভুমিকায় দেখা যাবে অমিতাভ বচ্চনকে। প্রযোজক জ্যাকি ভাগনানি ও পরিচালক বিকাশ তাঁদের ছবিতে ‘সরকার’-কে পেয়ে বেজায় খুশি।

ছবিতে টাইগারের ‘গুরু’-র ভূমিকায় দেখা যাবে অমিতাভকে। ‘ব্রহ্মাস্ত্র’ ছবিতেও একই ধরনের চরিত্রে পাওয়া গিযেছে অমিতাভকে। তবে এই ছবিতে শুধু অভিনয়ই নয় তাঁর ‘ব্যারিটোন’ কণ্ঠাস্বরকেও কাজে লাগিয়েছেন নির্মাতারা, এমনটাই সূত্রের খবর।

এর আগেও অমিতাভ-ভাগনানি জুটি কাজ করেছেন ডেভিড ধবনের ‘বড়ে মিয়াঁ ছোটে মিয়াঁ’-য়। ‘বিবি নং ওয়ান’-এ অমিতাভকে দেখা গিয়েছে অতিথি চরিত্রে।

অন্য দিকে এই ছবিতে টাইগারের সঙ্গে আবার কাজ করতে পেরে খুশি কৃতি। ২০১৪-এ ‘হিরোপান্তি’-তে প্রথম টাইগারের সঙ্গে জুটি বাঁধেন কৃতি। তখন থেকেই টাইগার তাঁর মনে আলাদা জায়গা করে নিয়েছিলেন। এই ছবিতে আবার ফিরে পেলেন তাঁর প্রথম নায়ককে ।

 

এই ছবির কথা বলতে গিয়ে মুম্বই সংবাদসংস্থাকে কৃতি বলেন, ‘‘বলিউডে আমার প্রথম ছবি টাইগারের সঙ্গে। আমরা একসঙ্গে পথচলা শুরু করি, এগিয়েও চলেছি একসঙ্গে।’’

Tahmina Dental Care

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

এই বিভাগের আরো খবর

© All rights reserved © 2022 Onenews24bd.Com
Site design by Le Joe
%d bloggers like this: