মঙ্গলবার, ২৪ নভেম্বর ২০২০, ০৬:১২ অপরাহ্ন

সর্বশেষ খবর :
কিশোরগঞ্জ জেলা কৃষক লীগের আনন্দ র‍্যালী, প্রধানমন্ত্রীকে অভিনন্দন কিশোরগঞ্জে নিবন্ধনকৃত মহিলা সমিতি সমূহের মধ্যে চেক বিতরণ করোনার দ্বিতীয় ধাপ মোকাবেলায় কিশোরগঞ্জে সচেতনতামূলক ক্যাম্পেইন ও মাস্ক বিতরণ সন্তান প্রতিবন্ধী হওয়ায় স্ত্রীকে তালাক দিলেন স্বামী! বিক্রি করে দিয়েছিলেন চাচা-চাচি, ১২ বছর পর ফিরে পেলেন বাবা-মাকে এক দলিল লেখকের কাছে অসহায় মানুষ! গোপনে সৌদি সৌদি গিয়েছিলেন নেতানিয়াহু, বৈঠক করেছেন যুবরাজের সঙ্গে বাইডেনের কাছে ক্ষমতা হস্তান্তর করতে রাজি হয়েছেন ট্রাম্প প্রাথমিকে একই রোল নম্বর নিয়ে পরের শ্রেণিতে উঠবে শিক্ষার্থীরা বিলের মধ্যে গৃহবধূকে সংঘবদ্ধ ধর্ষণ, যুবক গ্রেপ্তার

নিকলীতে অস্থায়ী কালী মন্দিরের প্রতিমা ভাংচুর আটক ৫

দিলীপ কুমার সাহা, নিকলি, কিশোরগঞ্জ
  • আপডেট সময় বুধবার, ১৮ নভেম্বর, ২০২০
  • ৩১২ বার পড়া হয়েছে

কিশোরগঞ্জের নিকলী উপজেলার সদর ইউনিয়নের ভবাণীপুর গ্রামে মঙ্গলবার রাত সাড়ে ১০টায় দুর্বৃত্তরা একটি অস্থায়ী কালী মন্দিরের কালী প্রতিমা তিনটি প্রতিমা ভাংচুর করেছে।

 

এলাকাবাসী ও মামলা সূত্রে জানা যায়, নিকলী উপজেলার সদর ইউনিয়নের ভবাণীপুর গ্রামে মঙ্গলবার রাত সাড়ে ১০টায় দুর্বৃত্তরা একটি অস্থায়ী কালী মন্দির রয়েছে। সোমবার রাতে অনেক পূঁজারী রাতে ঐ মন্দিরে পূজা দেন। পরের দিন প্রতিমা বিসর্জন না দিয়ে আনন্দ করার জন্য প্রতিমাটি মন্দিরে রেখে দেন। মঙ্গলবার রাতে গান-বাজনাকে কেন্দ্র করে কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে উভয়পক্ষ ঝগরাশুরু করলে কয়েক জন মহিলা মন্দিরে গিয়ে দেখেন প্রতিমা ভাঙ্গা অবস্থায় পড়ে আছে। তিনি তাৎক্ষনিক বিষয়টি মন্দির কমিটির লোকজনকে জানালে এ নিয়ে চরম ক্ষোভের সৃষ্টি হয়। তারা বিষয়টি থানা পুলিশকে অবহিত করে ন্যায় বিচার প্রার্থনা করেন। খবর পেয়ে পুলিশ এলাকার গন্যমান্য্য ব্যক্তিদের নিয়ে দ্রুত ঘটনাস্থলে পৌঁছে মন্দির কমিটি ও স্থানীয় লোকজনের সাথে কথা বলে প্রতিমা ভাংচুরের রহস্য উদঘাটনের চেষ্টা চালান। খবর পেয়ে বুধবার সকালে উপজেলা নির্বাহী কর্মকর্তা সামছুদ্দিন মুন্না ও সহকারি কমিশনার ভূমি আফসিয়া সিরাত ঘটনাস্থল পরিদর্শন করেন।

এ ব্যাপারে নিকলী থানার অফিসার্স ইনচার্জ শামছুল আলম ছিদ্দিকীর সাথে যোগাযোগ করলে তিনি ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, মঙ্গলবার রাতের ঝগরার কোন এক সময় দুর্বৃত্তরা অরক্ষিত কালী মন্দিরের তিনটি কালী প্রতিমা ভেঙে ফেলেছে। এ ব্যাপারে পুজাঁ কমিটির সভাপতি সিবাস বর্মন বাদী বুধবার (১৮নভেম্বর) হয়ে ৫ জনকে আসামি করে নিকলী থানায় একটি মামলা করেছে। ওই মামলার উত্তম বর্মন, পাপ্পু বর্মন, ইরেন্দ্র বর্মন, সদর ইউনিয়নের ৪ নম্বর ওয়ার্ডের সদস্য তাজুল ইসলাম ও নিকলী থানার নৌকার মাঝি সরুজ আলীকে আটক করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর

© All rights reserved © 2020 Onenews24bd.Com
Theme Dwonload From ThemesBazar.Com