বুধবার, ১০ অগাস্ট ২০২২, ০৭:৪২ পূর্বাহ্ন

নিকলীতে কারপাশা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি এম.এ বারীকে হাত-পা ভেংঙে দেওয়ার হুমকির প্রতিবাদে উপজেলা আওয়ামী লীগ ,যুবলীগ ও ছাত্রলীগের বিক্ষোভ

ওয়ান নিউজ 24 বিডি ডেস্ক
  • আপডেট সময় বৃহস্পতিবার, ২১ ফেব্রুয়ারী, ২০১৯

দিলীপ কুমার সাহা :
কিশোরগঞ্জের নিকলী উপজেলার কারপাশা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি এম.এ বারীকে উপজেলা আওয়ামী লীগের সভাপতি ইসহাক ভূইয়ার ছেলে ও আসন্ন উপজেলা পরিষদের স্বতন্ত্র প্রার্থী জনি ভূইয়া মোবাইল ফোনে হাত-পা ভেংঙে দেওয়ার হুমকির অভিযোগে বুধবার (২০ ফেব্রুয়ারি) সন্ধ্যায় নিকলীতে বিক্ষোভ করেছে উপজেলা আওয়ামী লীগের বিভিন্ন অঙ্গসংগঠন সমূহ।
বুধবার সন্ধ্যায় উপজেলা আওয়ামী লীগ ,যুবলীগ ও ছাত্রলীগের যৌথ উদ্যোগে বিক্ষোভ মিছিল নিকলীর উপজেলা আওয়ামী লীগ অফিসের সামনের থেকে বাহির হয়ে উপজেলার প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে আওয়ামী লীগ অফিসে এসে শেষ হয়। এ সময় পথ সভায় বক্তব্য দেন নিকলী উপজেলা ছাত্রলীগের সভাপতি ও নিকলী সদর ইউনিয়ন চেয়ারম্যান জনাব কারার শাহরিয়ার আহমেদ (তুলিপ)। আসন্ন উপজেলা নির্বাচনে স্বতন্ত্র প্রার্থী ‘জনি ভুইয়া’ তার সমর্থকদের নিয়ে গত মঙ্গলবার (১৯ ফেব্রুয়ারি) দুপুর ২টা ৫৮ মিনিটে জনি ভূইয়ার মোবাইল ফোন ০১৬৮৭৪০০৪৮৬ নম্বর থেকে কারপাশা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি সভাপতি এম.এ বারীকে তার পক্ষে নির্বাচন করার জন্য বলে। নির্বাচন তার পক্ষে না করলে হাত-পা ভেংঙে দেওয়ার হুমকির দেয়। হুমকি দেওয়ার প্রতিবাদে দলের নেতাকর্মীরদের মাঝে ক্ষোভের সৃষ্টি হয়। তাঁরা অবিলম্বে হুমকি দাতাদের দৃষ্টান্ত মুলক শাস্তি দাবী করছে। বৃহস্পতিবার (২১ফেব্রুয়ারি) মোবাইল ফোনে কারপাশা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি এম.এ বারীকে জানান, মঙ্গলবার (১৯ ফেব্রুয়ারি) দুপুর ২টা ৫৮ মিনিটে জনি ভূইয়ার মোবাইল ফোন ০১৬৮৭৪০০৪৮৬ নম্বর থেকে হুমকি দেওয়ার বিষয়টি নিশ্চিত করেন। তিনি আরও বলেন, আমি জাতীয় পার্টি বা কমিউনিস্ট থেকে এসে ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি হননি। ৪০ বছর ধরে আওয়ামী লীগের রাজনীতি করছি। তাই ভয়-ভীতি দেখিয়ে লাভ নেই।
এ ব্যাপারে বৃহস্পতিবার (২১ ফ ফেব্রুয়ারি) মোবাইল ফোনে জনি ভুইয়া জানান, এম.এ বারীকে মোবাইল ফোন করার বিষয়টি নিশ্চিত করে বলেন, আমি কাউকে হুমকি দেওয়া হয়নি, তবে এলাকার লোক হওয়ায় তাকে আমার পক্ষে কাজ করার জন্য বলেছি।

Tahmina Dental Care

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

এই বিভাগের আরো খবর

© All rights reserved © 2022 Onenews24bd.Com
Site design by Le Joe
%d bloggers like this: