বৃহস্পতিবার, ১৬ জুলাই ২০২০, ১০:৫১ অপরাহ্ন

সর্বশেষ খবর :
শ্রীমঙ্গলে দুটি গন্ধগোকুল উদ্ধার, লাউয়াছড়া বনে অবমুক্ত করোনামুক্ত হয়ে দেশ আবারও সমৃদ্ধির পথে এগিয়ে যাবে: প্রধানমন্ত্রী গত ২৪ ঘন্টায় ২৭৩৩ জনের দেহে করোনা শনাক্ত, মোট ১৯৬,৩২৩ শেষ ২৪ ঘন্টায় বাংলাদেশে করোনা কেড়ে নিল আরও ৩৯ জনের প্রাণ সিরাজগঞ্জের বেলকুচিতে স্বেচ্ছাশ্রমে নির্মিত হয়েছে দেশের দীর্ঘতম বাঁশের সাঁকো জিজ্ঞাসাবাদে সংবাদকর্মীদের দেখে নেবার হুমকি দেন সাহেদ নিকলীর হাওরের পর্যটন এলাকায় পর্যটক ও যানবাহন চলাচল নিষিদ্ধ গত ২৪ ঘন্টায় ৩৫৩৩ জনের দেহে করোনা শনাক্ত, মোট ১৯৩,৫৯০ ১০ হাজার করোনা পরীক্ষার ৬ হাজার রিপোর্টই ভুয়া দিয়েছে রিজেন্ট বাংলাদেশে করোনায় আরও ৩৩ জনের প্রাণহানি

নিকলীতে দুই জিনের বাদশা গ্রেপ্তার

দিলীপ কুমার সাহা
  • আপডেট সময় মঙ্গলবার, ১১ ফেব্রুয়ারী, ২০২০
  • ৯৯৪ বার পড়া হয়েছে

তক্ষক নামের এক বন্য প্রাণিকে ব্যবহার করে ‘জিনের বাদশা’ পরিচয়ে টাকা হাতিয়ে নেওয়ার অভিযোগে সোহেল হোসেন (৪০) ও সাইফুল ইসলাম (৩৮) নামের দুই প্রতারককে পুলিশ গ্রেপ্তার করেছে।

গতকাল সোমবার (১0 ফেব্রুয়ারি) রাত সাড়ে এগারটায় ওই দুইজনকে পূর্বগ্রাম নুরুদ্দিন খাঁনের বাড়ির সামনে থেকে আটক করে নিকলী থানার পুলিশ। আটককৃতরা হলো কিশোরগঞ্জ বত্রিশ এলাকার আয়ুব আলীর ছেলেসোহেল হোসেন ও কিশোরগঞ্জ আলোর মেলা এলাকার মফিজুল ইসলামের ছেলে সাইফুল ইসলাম ।

পুলিশ জানান, কয়েক বছর ধরে সাইফুল ও সোলেন মিয়া তক্ষক নামের এক বন্য প্রাণিকে ব্যবহার করে ও নিজেদেরকে জিনের বাদশা পরিচয় দিয়ে মানুষকে ভয়ভীতি দেখিয়ে আসছিলেন এবং এলাকার সহজ সরল মানুষকে প্রতারণার মাধ্যমে লাখ-লাখ টাকা হাতিয়ে নিচ্ছে অভিযোগ এনে নুর নাহার বাদী হয়ে সুধারাম থানায় একটি মামলা করেন।

এ ব্যাপারে নিকলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শামসুল আলম ছিদ্দিকী জানান, এ ব্যাপারে বন্য প্রাণি সংরক্ষন আইনের (৩৯) ধারায় পুলিশ বাদী হয়ে নিকলী থানায় মামলা হয়েছে। ঐ প্রতারকদ্বয়কে মঙ্গলবার বিকেলে আদালতের পাঠানো হয়েছে।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর

© All rights reserved © 2020 Onenews24bd.Com
Theme Dwonload From ThemesBazar.Com