রবিবার, ০৭ মার্চ ২০২১, ০৯:১২ পূর্বাহ্ন

নিকলীতে পাথওয়ে টু প্রসপারিটি ফর এক্সট্রিমলিপুওরপিপল (পিপিইপিপি) প্রকল্পের অবহতিকরণ সভা অনুষ্ঠিত

দিলীপ কুমার সাহা, নিকলি, কিশোরগঞ্জ
  • আপডেট সময় বুধবার, ২৭ জানুয়ারী, ২০২১
  • ১১৪ বার পড়া হয়েছে
নিকলীতে পাথওয়ে টু প্রসপারিটি ফর এক্সট্রিমলিপুওরপিপল (পিপিইপিপি) প্রকল্পের অবহতিকরণ সভা অনুষ্ঠিত

গত মঙ্গলবার (২৬ জানুয়ারী) দুপুরে পিপলস্অরিয়েন্টেড প্রোগ্রামইমপ্লিমেন্টশন (পপি) ’রআয়োজনে পাথওয়ে টু প্রসপারিটি ফর এক্সট্রিমলিপুওরপিপল (পিপিইপিপি) প্রকল্পের অবহতিকরণ সভা নিকলী উপজেলা পরিষদ হলরুমে অনুষ্ঠিত হয়েছে।

সভায় সভাপতি হিসেবে উপস্থিত ছিলেন নিকলী উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও)সামছুদ্দিন মুন্না।প্রধান অতিথী হিসাবে উপস্থিত ছিলেন নিকলী উপজেলা পরিষদ চেয়ারম্যান এ. এম. রুহুল কুদ্দুছ ভূঞা (জনি)। এছাড়া ও সভায় সরকারি বিভিন্ন দপ্তরের কর্মকর্তা,শিক্ষা প্রতিষ্ঠানের প্রতিনিধি , সাংবাদিক এবং বিভিন্ন পেশার পেশাজীবি অংশ গ্রহণ করেন।বাস্তবায়ন কারীসংস্থা পপিএবং পদেেক্ষপের বিভিন্ন পর্যায়ের কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।

সভা শুরুতেই স্বাগত বক্তব্য প্রদান করেন পপি’র মাইক্রোফাইন্যান্স প্রোগ্রামের পরিচালক মশিউর রহমান। পপি কার্যক্রম সম্পর্কে বক্তব্য প্রদান করেন সহকারী পরিচালক তাজুল ইসলাম খান। প্রকল্পের প্রকল্প সমন্বয়কারী মোঃ মনিরুজ্জামান সভায় প্রকল্প সম্পর্কে একটি পাওয়ার পয়েন্ট প্রেজেন্টেশন উপস্থাপন করেন।পরবর্তীতে সভায় সকল অংশ গ্রহণকারী মুক্ত আলোচনায় অংশ গ্রহণ করেন এবং বিভিন্ন প্রশ্নত্তোর পর্বের মাধ্যমে সংশ্লিষ্ট বিষয় নিয়ে আলোচনা করা হয়। টানা দশ বছর ব্যাপী চলমান এই প্রকল্পের উদ্দেশ্য হচ্ছে, বিশ লক্ষ মানুষের সক্ষমতা বৃদ্ধির মাধ্যমে দারিদ্র বিমোচন এবং টেকশই উন্নয়ন।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

এই বিভাগের আরো খবর

© All rights reserved © 2020 Onenews24bd.Com
Theme Dwonload From ThemesBazar.Com
%d bloggers like this: