বৃহস্পতিবার, ৩০ জানুয়ারী ২০২০, ০৩:৪৬ পূর্বাহ্ন

সর্বশেষ খবর :
ঐতিহাসিক শোলাকিয়া ঈদগাহে হবে আল্লামা আযহার আলী আনোয়ার শাহ হুজুরের জানাযা জেলা পর্যায়ে বিজ্ঞান বিষয়ক সেমিনার ও কুইজ প্রতিযোগিতায় কিশোরগঞ্জ টেক্সটাইল মিলস্ আদর্শ উচ্চ বিদ্যালয় চ্যাম্পিয়ন দুই কোটি টাকা অর্থ আত্মসাৎ মামলায় কমলগঞ্জের দলই চা বাগানে প্রাক্তন ব্যবস্থাপকসহ ৩ জন জেলহাজতে সাকিবের শাস্তি কমাতে সংসদে প্রস্তাব, যা বললেন সাংসদ ক্রিকেটে বাজি ধরতে ব্যাংকের ৩ কোটি টাকা হাতিয়েছেন ইনচার্জ শামসুল! ৪ বলে ২ রান করতে পারলো না নিউজিল্যান্ড দুই দিনে হাসপাতাল বানিয়ে ফেললো চীন ! চলে গেলেন আল্লামা আযহার আলী আনোয়ার শাহ আজহারী জামায়াতের প্রোডাক্ট: ধর্ম প্রতিমন্ত্রী মৌলভীবাজারের কমলগঞ্জে ঘোড়দৌড় প্রতিযোগিতা অনুষ্ঠিত

নিকলীতে সিংপুর ইউনিয়ন চেয়ারম্যান ডিজিটাল নিরাপত্তা আইনে কারাগারে

দিলীপ কুমার সাহা
  • আপডেট সময় বৃহস্পতিবার, ৯ জানুয়ারী, ২০২০
  • ৮৫২ বার পড়া হয়েছে

কিশোরগঞ্জের নিকলী উপজেলার ১ নম্বর সিংপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আনোয়ারুল হককে (৫৫) ডিজিটাল নিরাপত্তা আইনে গ্রেপ্তার করে কারাগারে পাঠিয়েছে আদালত।

বুধবার (৮ জানুয়ারি) রাত সাড়ে ১১টায় ঢাকা উত্তরা ৯ নম্বর সেক্টর, ৭ নম্বর রোডের ২৮ নম্বর বাসা থেকে উত্তরা পশ্চিম থানার পুলিশের সহায়তায় নিকলী থানার পুলিশ আনোয়ারুল হককে গ্রেপ্তার করে। পরে বৃহস্পতিবার দুপুরে কিশোরগঞ্জ আদালতে পাঠানো হলে আদালত থাকে কারাগারে পাঠান।
চেয়ারম্যান আনোয়ারুল হক উপজেলার সিংপুর ইউনিয়নের ভাটিবরাটিয়া গ্রামের মৃত আঃ আজিজের ছেলে।

থানা সূত্র ও মামলার বিবরণে জানা যায়, চেয়ারম্যান আনোয়ারুল হক ইচ্ছাকৃত দীর্ঘ দিন ধরে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেইসবুকে আক্রমণ করে মিথ্যা তথ্য প্রচার করে মানহানি ও ভিতি প্রর্দশন করে আচ্ছেন। এ ঘটনায় নিকলী সদর ইউনিয়নের ধুপাহাটি গ্রামের কারার শাহরিয়া আহম্মেদ তুলিপ বাদী হয়ে গত বুধবার রাতে ( ৮ জানুয়ারি) ইউপি চেয়ারম্যানসহ তিন জনের নাম উল্লেখ করে অজ্ঞাত নামা আরো চারজনকে আসামি করে নিকলী থানায় ডিজিটাল নিরাপত্তা আইন ২০১৮ এর ২৫ ( ২৯), (৩১), (৩৫) ধারায় মামলা দায়ের করেন।

এ মামলার প্রধান আসামি ইউপি চেয়ারম্যান আনোয়ারুল হককে বুধবার রাতে ঢাকার উত্তরা থেকে গ্রেপ্তার করে কিশোরগঞ্জ আদালতে হাজির করেন। আদালত তাকে কারাগারে পাঠানোর নির্দেশ দেয়।

নিকলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শামছুল আলম ছিদ্দিকী ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, পলাতক অন্য আসামিদেরকে গ্রেপ্তারের অভিযান চলছে।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর

© All rights reserved © 2019 Onenews24bd.Com
Theme Dwonload From ThemesBazar.Com