রবিবার, ০৭ মার্চ ২০২১, ০৯:০০ পূর্বাহ্ন

নিকলী উপজেলাকে মাদক মুক্ত হিসেবে গড়ে তোলাই একমাত্র লক্ষ্য

দিলীপ কুমার সাহা, নিকলি, কিশোরগঞ্জ
  • আপডেট সময় বৃহস্পতিবার, ২২ অক্টোবর, ২০২০
  • ২৮৩ বার পড়া হয়েছে

সারাদেশে চলমান মাদকের বিরুদ্বে বিশেষ অভিযানে কিশোরগঞ্জের নিকলী উপজেলার মাদক ব্যবসায়ীরা আতংকের মাঝে আছে। পুলিশ গত ১ জানুয়ারী থেকে ২৫ সেপ্টম্বর পর্যন্ত নয় মাসে উপজেলার ৩৩ জন মাদক ব্যবসায়ী, ইয়াবা ও গাঁজাসহ আটক করে মাদক দ্রব্য আইনের বিভিন্ন ধারায় মামলা দিয়ে আদালতে সোপর্দ করে । এছাড়াও আদালতের গ্রেফতারী পরোয়ানাসহ বিভিন্ন মামলার শতাধিক আসামীকে গ্রেফতার করে আদালতে প্রেরণ করে।

 

 

এ ব্যপারে নিকলী উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কারার সাইফুল ইসলাম ইত্তেফাককে বলেন, নিকলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শামছুল আলম ছিদ্দিকী নেতৃত্বে থানার সকল অফিসার ও ফোর্র্সের নিরলস প্রচেষ্টায় নিকলী উপজেলার আইন শৃঙ্খলা পরিস্থিতি আগের চেয়ে অনেক ভালো। আমরা আশাকরি মাদক নিয়ন্ত্রন সহ আইন শৃঙ্খলা পরিস্থিতি আরো উন্নতি হবে। নিকলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শামছুল আলম ছিদ্দিকী বলেন, চলমান বিশেষ অভিযানে আমরা উল্লেখ যোগ্য মাদক ব্যবসায়ীকে ইয়াবা ও গাঁজাসহ আটক করে আইনের আওতায় এনে আদালতে সোপর্দ করতে সক্ষম হয়েছি। এখনও এ অভিযান অব্যাহত আছে।

 

 

তিনি ইত্তেফাককে আরো বলেন , আমাদের চলমান অভিযানে মাদক ব্যবসায়ী ও সেবী যত বড় শক্তিশালী হোক না বা যে দলের হোক না কেন কেউ ছাড় পাবে না। মাদকের বিরুদ্ধে আমরা জিরো টলারেন্স নীতি নিয়ে সকল অফিসার ও ফোর্স একযোগে কাজ করে যাচ্ছি। নিকলী উপজেলাকে মাদক মুক্ত হিসেবে গড়ে তোলাই আমার লক্ষ্য।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

এই বিভাগের আরো খবর

© All rights reserved © 2020 Onenews24bd.Com
Theme Dwonload From ThemesBazar.Com
%d bloggers like this: