বৃহস্পতিবার, ৩০ জুন ২০২২, ০১:৫১ অপরাহ্ন

নিকলী উপজেলা পরিষদ নির্বাচন নিকলীতে কণ্ঠ ভোটে নৌকার দলীয় প্রার্থী নির্বাচিত কারার সাইফুলের ব্যাপক গণসংযোগ

ওয়ান নিউজ 24 বিডি ডেস্ক
  • আপডেট সময় রবিবার, ১০ ফেব্রুয়ারী, ২০১৯

দিলীপ কুমার সাহা ,নিকলী
উপজেলা পরিষদ নির্বাচনকে সামনে রেখে সরব হয়ে উঠেছে নিকলী উপজেলার রাজনৈতিক অঙ্গন। ক্ষমতাসীন দল আওয়ামী লীগ থেকে ৫ফেব্রুয়ারি উপজেলা আওয়ামী লীগের বর্ধিত সভায় কণ্ঠ ভোটে দলীয় চেয়ারম্যান প্রার্থী নির্বাচিত হলেন কারার সাইফুল ইসলাম। এ ছাড়াও দলের অন্য প্রার্থীদের নিয়ে সর্বত্র চলছে নানা জল্পনা-কল্পনা। সেই সাথে চলছে রাজনৈতিক মহলে নানান হিসাব নিকাশ।
কণ্ঠ ভোটে দলীয় প্রার্থী নির্বাচিত হওয়ার পর নিকলী উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও বর্তমান উপজেলা পরিষদের চেয়ারম্যান কারার সাইফুল ইসলাম ব্যাপকভাবে প্রচারণা শুরু করে পথসভা, মতবিনিময় সভা, গণসংযোগ অব্যাহত রেখেছে।
তার বর্ণাঢ্য রাজনৈতিক জীবনে ১৯৭৯ থেকে জাতীয় শিশু-কিশোর সংগঠন স্বর্ণলতা খেলাঘর আসরের সাধারণ সম্পাদক হিসেবে আট বছর দায়িত্ব পালন করে শ্্েরষ্ঠ সংগঠক হিসেবে পুরস্কার পান। ১৯৮৬ থেকে ১৯৯৩ পর্যন্ত দুইবার নিকলী উপজেলা ছাত্রলীগের সভাপতি ছিলেন, ছাত্রাবস্থায় ১৯৯৩ থেকে ২০০৫ পর্যন্ত নিকলী উপজেলা যুবলীগের প্রতিষ্ঠাতা সভাপতির দায়িত্ব পালন করেন। ২০০৫ থেকে বর্তমান পর্যন্ত নিকলী উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হিসেবে সততার সাথে দায়িত্ব পালন করে আসছেন। ২০১৪ সালে নিকলী উপজেলা পরিষদের চেয়ারম্যান নির্বাচিত হন। ২০১০ ও ১৩ সালে জেলার শ্রেষ্ঠ শিক্ষানুরাগী ও সমাজ কর্মী হিসেবে নির্বাচিত। ২০১৮ সালে কিশোরগঞ্জ জেলার শ্রেষ্ঠ চেয়ারম্যান নির্বাচিত হন।২০০৮ সাল থেকে অধ্যবধী পর্যন্ত স্পন্দন ললিত কলা একাডেমি চালু করে নিকলীর ক্রীড়াঙ্গন,সাংস্কৃতিক অঙ্গনে তিনি চালু রেখেছে।
সৎ নিষ্ঠাবান, কর্মীবান্ধব, ত্যাগী কারার সাইফুল ইসলাম উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদ প্রার্থী হিসাবে এবারও উপজেলায় ব্যাপক সাড়া ফেলেছে।
উপজেলার নিকলী সদর , সিংপুর , দামপাড়া , কারপাশা , গুরুই , জারুইতলা , ছাতিরচর ইউনিয়নের বিভিন্ন স্থানে জনগণের নিকট দোয়া ও সমর্থন চেয়ে প্রচারণা করছে। এ সময় উপজেলা আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ, স্বেচ্ছাসেবক লীগ কৃষকলীগসহ বিভিন্ন স্তরের লোক প্রচারণায় অংশগ্রহণ করছে। তার কর্মী-অনুসারীরা বিভিন্ন স্থানে প্রচারণা এবং সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকসহ ব্যানার ফেস্টুনের মাধ্যমে তার পক্ষে প্রচার চালাচ্ছেন।
এ ছাড়াও আওয়ামী লীগ থেকে স্বতন্ত্র প্রার্থী হিসেবে উপজেলা আওয়ামী লীগের সভাপতি ইসহাক ভূইয়ার ছেলে জনি ভূইয়া, উপজেলা আওয়ামী লীগের সহ- সভাপতি মো: ইকবাল হোসেন এবং আওয়ামী লীগ ছাড়া স্বতন্ত্র প্রার্থী হিসেবে রয়েছে মো: নাছির উদ্দিন আসলাম নির্বাচনী প্রচারণা চালাচ্ছে।

Tahmina Dental Care

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

এই বিভাগের আরো খবর

© All rights reserved © 2022 Onenews24bd.Com
Site design by Le Joe
%d bloggers like this: