বুধবার, ১৯ মে ২০২১, ০৬:১৫ পূর্বাহ্ন

নির্বাচনী মাঠে আজ থেকে নামছেন মাশরাফি

ওয়ান নিউজ 24 বিডি ডেস্ক
  • আপডেট সময় শনিবার, ২২ ডিসেম্বর, ২০১৮
  • ৪৬৯ বার পড়া হয়েছে

ডেস্ক রিপোর্ট

নড়াইল-২ আসনের আওয়ামী লীগ মনোনীত নৌকার প্রার্থী বাংলাদেশ ক্রিকেট দলের ওয়ানডে অধিনায়ক মাশরাফি বিন মুর্তজা আজ শনিবার তার নির্বাচনী এলাকায় আসছেন। মাশরাফির আগমন উপলক্ষে জেলা আওয়ামী লীগ ও তার ভক্তরা তাকে বরণ করতে ব্যাপক প্রস্তুতি গ্রহণ করেছেন।

আজ শনিবার সকাল সাড়ে আটটার দিকে মাশরাফি ঢাকা থেকে নড়াইলের উদ্দেশে রওনা দেন।

জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক নড়াইল পৌর মেয়র জাহাঙ্গীর বিশ্বাস জানান, মাশরাফিকে সংবর্ধনা দিতে কালনা ফেরিঘাটে ব্যাপক প্রস্তুতি নেয়া হয়েছে। নড়াইল শহর থেকে কয়েকশ’ মোটরসাইকেল ও নেতাকর্মী কালনা ঘাটে যাবেন। মাশরাফি কালনা ফেরিঘাট পার হলেই দলীয় নেতারা তাকে ফুলেল শুভেচ্ছা জানাবেন। এসময় বিভিন্ন সংগঠনের পক্ষ থেকে ফুলেল শুভেচ্ছা জানানোর পর কালনা ঘাট এলাকায় প্রথম পথসভায় বক্তব্য রাখবেন মাশরাফি।

লোহাগড়া উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ফয়জুল হক রোম জানান, কালনা ফেরিঘাটে ফুলেল শুভেচ্ছায় বরণের পর মাশরাফি কুন্দসী মোড়, এড়েন্দা বাসস্ট্যান্ড, দত্তপাড়া বাসস্ট্যান্ড, নাকসী-মাদরাসা বাজার বাসস্ট্যান্ডে পথসভা করবেন। পরে মাশরাফি যাবেন নড়াইল শহরের পুরাতন বাস টার্নিনালের বঙ্গবন্ধু চত্বরে। সেখানে দলীয় নেতাকর্মীদের সঙ্গে কথা বলবেন এবং পথসভায় বক্তব্য দিবেন।

amena.com.bd

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

এই বিভাগের আরো খবর

© All rights reserved © 2021 Onenews24bd.Com
Site design by Le Joe
%d bloggers like this: