মঙ্গলবার, ০২ মার্চ ২০২১, ১০:১৬ পূর্বাহ্ন

নিয়োগবিধি সংশোধনসহ বেতন বৈষম্য নিরসনের দাবীতে বেলকুচিতে কর্মবিরতি

ডেস্ক রিপোর্ট
  • আপডেট সময় সোমবার, ৩০ নভেম্বর, ২০২০
  • ৯৫ বার পড়া হয়েছে

সিরাজগঞ্জের বেলকুচি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে কর্মবিরতি কর্মসূচী পালন করছে উপজেলা হেলথ এসিস্ট্যান্ট এ্যাসোসিয়েশন । বেতন বৈষম্য নিরসন ও নিয়োগবিধি সংশোধনের দাবীতে সারাদেশে বাংলাদেশ হেলথ এ্যাসিস্ট্যান্ট এ্যাসোসিয়েশনের কেন্দ্রীয় নির্দেশনা অনুযায়ী গত ২৬ নভেম্বর থেকে কর্মবিরতি শুরু করেছে ।

 

আজ (৩০নভেম্বর) সোমবার, বেলকুচি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে স্বাস্থ্য সহকারীরা পূর্বের ন্যায় কর্মবিরতি দিয়ে বিক্ষোভ সমাবেশ করে। এসময় বক্তারা দ্রুত নিয়োগবিধি সংশোধনসহ বেতন বৈষম্য নিরসনের দাবী জানান। অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন বেলকুচি উপজেলা হেলথ এ্যাসিস্ট্যান্ট এ্যাসোসিয়েশনের সভাপতি মোঃ হাসমত আলী, সহসভাপতি মোঃ ওমর ফারুক,মালতী রানী বিশ্বাস,সাধারন সম্পাদক মোঃ রাশেদুল আলমসহ সকল স্বাস্থ্য সহকারী উপস্থিত ছিলেন।

এ বিষয়ে সিরাজগঞ্জ জেলা হেলথ এ্যাসিস্ট্যান্ট এ্যাসোসিয়েশনের দপ্তর সম্পাদক এবং বেলকুচি উপজেলা হেলথ এ্যাসিস্ট্যান্ট এ্যাসোসিয়েশনের অর্থ সম্পাদক মোঃ হাফিজুর রহমান জানান, স্বাস্থ্য সহকারীদের এই কর্মবিরতি সরকারের বিরুদ্ধে নয়, প্রশাসনের বিরুদ্ধে নয়, দীর্ঘদিনের বঞ্চনা-হতাশা শুধু আশ্বাস দিয়ে প্রত্যাহার হবেনা, যৌক্তিক দাবীর জিও না হওয়া পর্যন্ত স্বাস্থ্য সহকারীদের কর্মবিরতি চলবেই।

উল্লেখ্য উপজেলার ১৬৮ টি অস্থায়ী ও ১ টি স্থায়ী কেন্দ্রে সকল প্রকার টিকাদান কার্যক্রম স্থগিত রয়েছে। যার ফলে প্রত্যন্ত অঞ্চলে স্বাস্থ্য সেবা থেকে বঞ্চিত হচ্ছে শিশুসহ মহিলারা।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর

© All rights reserved © 2020 Onenews24bd.Com
Theme Dwonload From ThemesBazar.Com