শুক্রবার, ০৫ জুন ২০২০, ১২:০৮ পূর্বাহ্ন

সর্বশেষ খবর :
অদম্য মেধাবী ছাত্রী কমলগঞ্জে উচ্চ শিক্ষা শেষে জজ হতে চায় কৃষকের মেয়ে ‘মুক্তা মল্লিক’ লালপুরে ক্ষুদ্র নৃ গোষ্ঠী শিক্ষার্থীদের মাঝে শিক্ষাবৃত্তি প্রদান লকডাউনে সৌদিতে বেড়েছে দ্বিতীয় বিয়ে ও ডিভোর্স সেভেনআপ মনে করে কীটনাশক পান, দুই বোনের মৃত্যু স্বাস্থ্য মন্ত্রণালয়ে রদবদল, নতুন সচিব আব্দুল মান্নান গণস্বাস্থ্যের কিটে ত্রুটি, পরীক্ষা স্থগিতে চিঠি লিবিয়ায় হত্যার ঘটনায় জড়িত মানবপাচারকারি চক্রের তিন সদস্যকে গ্রেফতার করেছে ভৈরব র‌্যাব গত ২৪ ঘন্টায় ২৬৯৫ জনের দেহে করোনা শনাক্ত, মোট ৫৫,১৪০ সিরাজগঞ্জে সড়ক দুর্ঘটনায় একই পরিবারের বাবা-মা ও মেয়ে নিহত কিশোরগঞ্জের নিকলীতে সিংপুর ইউপি চেয়ারম্যান আনোয়ারুল হক সাময়িক বরখাস্ত

নেত্রকোণায় ভূয়া চক্ষু চিকিৎসকে ১ লক্ষ টাকা জরিমানা

ওয়ান নিউজ 24 বিডি ডেস্ক
  • আপডেট সময় মঙ্গলবার, ২০ আগস্ট, ২০১৯
  • ৩৯১ বার পড়া হয়েছে

নিউজ ডেস্ক :

নেত্রকোণা জেলার কেন্দুয়া থানা এলাকায় অভিযান চালিয়ে একজন ভূয়া চক্ষু চিকিৎসককে ১ লক্ষা টাকা জরিমানা করেছে র‌্যাব-১৪, সিপিসি-২, কিশোরগঞ্জ ক্যাম্প।

মোঃ মোজাম্মেল হক ভূয়া চোখের ডাক্তার সেজে রোগী দেখার সময় তাকে গ্রেফতার করা হয়। এ সময় তার ডাক্তারী কাগজ পত্র দেখাতে বললে সে তা দেখাতে ব্যর্থ হয়। মো: মোজাম্মেল হক নেত্রকোণা জেলার কেন্দুয়া উপজেলার রামপুরা এলাকার বাসিন্দা। তার বাবার নাম মো: সাহাব উদ্দিন মেম্বার। জিজ্ঞাসাবাদে জানা যায় যে, সে একজন চিকিৎসক না হলেও নিয়মিত ভাবে রোগী দেখে যাচ্ছিল এবং রোগীদেরকে এন্টিবায়টিকসহ বিভিন্ন ধরণের ওষুধপত্র প্রদান করে যাচ্ছিল। পরবর্তীতে উক্ত ভূয়া চক্ষু চিকিৎসককে মোবাইল কোর্টের মাধ্যমে ১ লক্ষ টাকা জরিমানা করা হয়।

গতকাল সোমবার গোপন সংবাদের ভিত্তিতে নেত্রকোণা জেলার কেন্দুয়া থানাধীন রামপুরা বাজার এলাকা হতে লেঃ কমান্ডার এম শোভন খান, বিএন কোম্পানী কমান্ডর র‌্যাব-১৪, সিপিসি-২, কিশোরগঞ্জ ক্যাম্প এবং মোছাঃ শিরিন সুলতানা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেড কেন্দুয়া, নেত্রকোণা এর নেতৃত্বে যৌথভাবে এ অভিযান পরিচালনা করেন।

লেঃ কমান্ডার এম শোভন খান জানান র‌্যাব তার প্রতিষ্ঠালগ্ন থেকে জঙ্গি ও সন্ত্রাস, মাদক, অস্ত্র, অপহরণ, ছিনতাই, হত্যা, নারী নির্যাতন ও ধর্ষণসহ বিভিন্ন প্রকার অবৈধ কর্মকান্ড, এবং ভেজালের বিরুদ্ধে আপোষহীন অবস্থানে থেকে কাজ করে যাচ্ছে যা দেশের সর্বস্তরের জনসাধারণ কর্তৃক ইতোমধ্যেই বিশেষ ভাবে প্রশংসিত হয়েছে। এ ধরণের অভিযান অব্যাহত থাকবে বলে তিনি জানান।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর

© All rights reserved © 2020 Onenews24bd.Com
Theme Dwonload From ThemesBazar.Com