বুধবার, ৩০ সেপ্টেম্বর ২০২০, ০৪:২০ অপরাহ্ন

সর্বশেষ খবর :
৩য় শ্রেণীর ছাত্রীর স্পর্শকাতর স্থানে হাত, শিক্ষক গ্রেপ্তার নিরাপদ বিশ্ব গড়ে তুলতে মানবজাতিকে একসাথে কাজ করা উচিৎ: প্রধানমন্ত্রী কিশোরগঞ্জে রিয়াদ আহমেদ তুষারের “বধির বোবা? অন্ধ” ইসলামিক গ্রন্থের মোড়ক উন্মোচন খুলে দেওয়া হলো জব্দকৃত ব্যাংক হিসাব: কার্যক্রমে ফিরছে ইভ্যালি বিশ্বজুড়ে করোনায় মৃতের সংখ্যা ১০ লাখ ছাড়ালো কাউকে ক্ষমা করলে আল্লাহ সম্মান বাড়িয়ে দেন ছাত্রাবাসে গৃহবধূকে গণধর্ষণ মামলার আরেক আসামি গ্রেফতার শেখ হাসিনার ৭৪তম জন্মবার্ষিকী পালন করেছে কিশোরগঞ্জ জেলা প্রশাসন শ্রীলঙ্কা সফরে যাচ্ছে না বাংলাদেশ : বিসিবি প্রধান দেশে করোনায় একদিনে মৃত্যু ৩২, শনাক্ত ১৮০৭

নেত্রকোনার হাওরে ঘুরতে গিয়ে নৌকা ডুবি, নিহত ১৭

ওয়ান নিউজ 24 বিডি ডেস্ক
  • আপডেট সময় বুধবার, ৫ আগস্ট, ২০২০
  • ৫২০ বার পড়া হয়েছে

নেত্রকোণার মদন উপজেলায় পর্যটনকেন্দ্র ‘মিনি কক্সবাজার’ খ্যাত উচিতপুরের হাওরে ঘুরতে এসে নৌকাডুবিতে ১৭ জনের লাশ উদ্ধার করা হয়েছে। নিখোঁজ রয়েছে আরও দুইজন।

আজ বুধবার দুপুর পৌনে ১২টার দিকে মদনের উচিতপুরের সামনের হাওর গোবিন্দশ্রী রাজালীকান্দা নামক স্থানে এ নৌকাডুবির ঘটনা ঘটে।

নিহত ১৭ জনের মধ্যে লুবনা আক্তার (১০) ও জুলফা আক্তার (৭) নামে দুই বোনের নাম জানা গেছে। তারা ময়মনসিংহের চরশিতা ইউনিয়নের ওয়ারেছ উদ্দিনের মেয়ে। বাকিদের পরিচয় এখনও পাওয়া যায়নি।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, বুধবার সকালে ময়মনসিংহ সদর থানার ৫নং চরশিরতা ইউনিয়ন ও আটপাড়া তেলিগাতী থেকে ৪৮ জন ঘুরতে মিনি কক্সবাজার উচিতপুরে আসে। পরে হাওরের উত্তাল ঢেউয়ে গোবিন্দশ্রী রাজালীকান্দা নামক স্থানে নৌকাটি ডুবে যায়। এতে ১৭ জনের লাশ উদ্ধার করা হয়েছে। নিখোঁজ রয়েছেন আরও দুই জন।

মদন থানার ওসি মো. রমিজুল হক জানান, মদন হাওরে নৌকাডুবিতে ১৭ জনের লাশ উদ্ধার করা হয়েছে। চার জন নিখোঁজ রয়েছে। উদ্ধার কাজ চলছে।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর

© All rights reserved © 2020 Onenews24bd.Com
Theme Dwonload From ThemesBazar.Com