শুক্রবার, ০২ ডিসেম্বর ২০২২, ১০:০৯ পূর্বাহ্ন

সর্বশেষ খবর :

পাকুন্দিয়ায় জেল হত্যা দিবসে ছাত্রলীগের দুই গ্রুপের ধাওয়া-পাল্টা-ধাওয়া

মোঃ মুঞ্জুরুল হক মুঞ্জু, পাকুন্দিয়া, কিশোরগঞ্জ
  • আপডেট সময় বৃহস্পতিবার, ৩ নভেম্বর, ২০২২
পাকুন্দিয়ায় জেল হত্যা দিবসে ছাত্রলীগের দুই গ্রুপের ধাওয়া-পাল্টা-ধাওয়া

কিশোরগঞ্জের পাকুন্দিয়া উপজেলায় জেল হত্যা দিবস উপলক্ষে ছাত্রলীগের দুই গ্রুপের ধাওয়া-পাল্টা-ধাওয়ার ঘটনা ঘটেছে। এতে উভয়পক্ষের অন্তত ৫জন আহত হয়েছেন।

বৃহস্পতিবার সকাল ১০টার দিকে উপজেলার হাপানিয়া এলাকার বাজার জামে মসজিদের সামনে এ ঘটনা ঘটে। পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়। এ ঘটনায় এলাকায় থমথমে ভাব বিরাজ করে।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, আজ সকাল ১০টার দিকে জেল হত্যা দিবস উপলক্ষে মিলাদ মাহফিলের আয়োজন করে উপজেলা আওয়ামীলীগ ও ছাত্রলীগ। এ উপলক্ষে উপজেলার বিভিন্ন এলাকা থেকে খন্ড খন্ড মিছিল নিয়ে আওমীলীগ ও ছাত্রলীগের নেতাকর্মীরা হাপানিয়া এলাকার রয়েল বাসষ্ট্যান্ডে জড়ো হতে থাকে। অপর দিকে আওয়ামীলীগের অপর অংশের বিক্ষুদ্ধ নেতাকর্মীরা ডাকবাংলার সামনে জড়ো হয়।

এ সময় ছাত্রলীগের একটি খন্ড মিছিল বড়বাড়ি রোড থেকে রয়েল বাসষ্ট্যান্ডে যাওয়ার পর বিক্ষুদ্ধ নেতাকর্মীরা তাদের ধাওয়া করে। এ সময় তাদের ইটপাটকেলে উভয়পক্ষের অন্তত ৫জন নেতাকর্মী আহত হয়। পরে পুলিশ তাদেরকে ছত্রভঙ্গ করে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনেন। এদিকে পদবঞ্চিত ছাত্রলীগের বিক্ষুদ্ধ নেতাকর্মীরা বড়বাড়ি রোডে অবস্থিত আওয়ামীলীগের কার্যালয়ে তালা ঝুলিয়ে দেয়।

উপজেলা আওয়ামীলীগের আহবায়ক অ্যাডভোকেট মো. সোহরাব উদ্দিন জানান, জেল হত্যা দিবস উপলক্ষে ছাত্রলীগের দুই গ্রুপের সংঘর্ষের সাথে উপজেলা আওয়ামীলীগের কোন সম্পৃক্ততা নেই। আমরা আওয়ামীলীগের নেতাকর্মীদের নিয়ে শান্তিপূর্ণ ভাবে রয়েল বাসষ্ট্যান্ডে সংক্ষিপ্ত আলোচনা সভা, মিলাদ ও দোয়া মাহফিল করেছি।

পাকুন্দিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (দায়িত্বরত) মো. নাহিদ হাসান সুমন বলেন, দুইপক্ষের মধ্যে উত্তেজনার সৃষ্টি হলে পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনেন। বর্তমানে পরিস্থিতি শান্ত রয়েছে।

Tahmina Dental Care

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

এই বিভাগের আরো খবর

© All rights reserved © 2022 Onenews24bd.Com
Site design by Le Joe
%d bloggers like this: