মঙ্গলবার, ৩১ জানুয়ারী ২০২৩, ০৩:২৪ পূর্বাহ্ন

পাকুন্দিয়ায় বিট পুলিশের সভা

মোঃ মুঞ্জুরুল হক মুঞ্জু, পাকুন্দিয়া, কিশোরগঞ্জ
  • আপডেট সময় বৃহস্পতিবার, ২৪ নভেম্বর, ২০২২
পাকুন্দিয়ায় বিট পুলিশের সভা

কিশোরগঞ্জের পাকুন্দিয়ায় বিট পুলিশিং সভা অনুষ্ঠিত হয়েছে। আজ বৃহস্পতিবার বিকেলে উপজেলার বিভিন্ন এলাকায় একযোগে এসব সভা অনুষ্ঠিত হয়। এতে জেলা ও থানা পুলিশের ঊর্দ্ধতন কর্মকর্তারা অংশ নেয়। মাদকদ্রব্য, কিশোর গ্যাং, ইভটিজিং, বাল্য বিবাহ, সম্পত্তি সংক্রান্ত অপরাধ দমন ও আত্মহত্যার প্রবণতা রোধ কল্পে জনসচেতনতা বৃদ্ধির লক্ষ্যে কিশোরগঞ্জের পাকুন্দিয়ায় এক যোগে একটি পৌরসভা ও নয়টি ইউনিয়নে পুলিশের সভা অনুষ্ঠিত হয়েছে। থানা পুলিশের ১০টি বিট পুলিশিং ইউনিট এসব সভার আয়োজন করে।

বৃহস্পতিবার বিকেল ৩টায় উপজেলার জাঙালিয়া ইউনিয়নের চরকাওনা মুনিয়ারীকান্দা বাজারে বিট পুলিশের সভা অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, পাকুন্দিয়া থানার ওসির দায়িত্বে থাকা পরিদর্শক (তদন্ত) নাহিদ হাসান সুমন।

বিট পুলিশিং কর্মকর্তা ও পাকুন্দিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) শাহ কামালের সভাপতিত্বে এতে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদের ভাইস-চেয়ারম্যান হারুন অর রশীদ জুয়েল, জাঙালিয়া ইউপি চেয়ারম্যান বুলবুল আহমেদ, সাবেক চেয়ারম্যান সরকার শামীম আহমেদ ও স্থানীয় আওয়ামীলীগ নেতা বিল্লাল হোসেন প্রমুখ।

সাংবাদিক মুঞ্জুরুল হকের সঞ্চালনায় সভায় অন্যদের মধ্যে বক্তব্য রাখেন, উপজেলা মৎস্যজীবী লীগের সভাপতি জামাল উদ্দিন জজ মিয়া, ইউপি সদস্য মো.রুহুল আমিন, সাবেক ইউপি সদস্য শাহরিয়ার মানিক ও ইউনিয়ন যুবলীগ নেতা শরীফ উদ্দিন প্রমুখ।

সভায় প্রধান অতিথির বক্তব্যে নাহিদ হাসান সুমন বলেন, পুলিশি সেবা জনগণের দৌড়গোড়ায় পৌঁছে দেওয়ার লক্ষ্যে বিট পুলিশিং কার্যক্রম শুরু হয়েছে। এর মধ্যে দিয়ে মাদক, ইভটিজিং, বাল্য বিবাহ, জুয়াসহ সকল অপরাধ দমনে পুলিশ ও জনগণের মধ্যে সম্পর্ক স্থাপন হবে। এ সেবার মধ্য দিয়ে সমাজ থেকে অপরাধ দমনে উপজেলার একটি পৌরসভা ও নয়টি ইউনিয়নে ১০টি বিট পুলিশিং সভা একযোগে অনুষ্ঠিত হচ্ছে। এতে পুলিশের ঊর্দ্ধতন কর্মকর্তারা উপস্থিত থেকে অপরাধ দমনে জনসাধারণের পাশে থাকার প্রত্যয় ব্যক্ত করেছেন।

Tahmina Dental Care

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

এই বিভাগের আরো খবর

© All rights reserved © 2022 Onenews24bd.Com
Site design by Le Joe
%d bloggers like this: