শুক্রবার, ৩০ সেপ্টেম্বর ২০২২, ০৩:০৮ পূর্বাহ্ন

পাকুন্দিয়ার পুটিয়ায় বিনামূল্যে চক্ষু চিকিৎসা পেলন ৫০০ মানুষ

মোঃ মুঞ্জুরুল হক মুঞ্জু, পাকুন্দিয়া, কিশোরগঞ্জ
  • আপডেট সময় সোমবার, ২২ আগস্ট, ২০২২
পাকুন্দিয়ার পুটিয়ায় বিনামূল্যে চক্ষু চিকিৎসা পেলন ৫০০ মানুষ

কিশোরগঞ্জের পাকুন্দিয়া উপজেলার নামা পুটিয়া গ্রামে অবস্থিত ফাতেমা সালাম মিসাকো এলাহী আইডিয়াল স্কুলে বিনামূল্যে চক্ষু, দন্ত, গাইনী ও শিশু চিকিৎসা প্রদান করা হয়েছে।

সোমবার দিনব্যাপি বিদ্যালয়ের ছাত্র ও অভিভাবকসহ স্থানীয় ৫০০ শতাধিক মানুষের বিনামূল্যে এসব চিকিৎসা দেওয়া হয়। সকালে এ চিকিৎসা ক্যাম্পের উদ্বোধন করেন বিদ্যালয়ের প্রতিষ্ঠাতা নূরুল এলাহী। ফাতেমা সালাম মিসাকো এলাহী মেডিকেল সার্ভিসের আয়োজনে এই চক্ষু ক্যাম্পে অংশ নেওয়া সব রোগীকে বিনামূল্যে চিকিৎসাপত্র, ঔষধ ও চশমা বিতরণ করা হয়। এছাড়া চোখের ছানীপড়া ৫০জন রোগীকে অপারেশনের জন্য বাছাই করেন চিকিৎসক দল।

মানডে ডেন্টাল কলেজ এন্ড হসপিটালের অধ্যক্ষ অধ্যাপক ডা. সালাউদ্দিন আল আজাদের নেতৃত্বে একই প্রতিষ্ঠানে কর্মরত ডা. তানিয়া ইসলাম, খুলনা প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের বায়োমেডিক্যাল ইঞ্জিনিয়ারিং বিভাগের সহকারী অধ্যাপক ডা. নাছরিন আক্তার, ডা. নূরুল সালাম জিহান, ডা. আরমান আরেফীন, ডা. মাকসুদা খানম ও ডা. সুদীপ্ত দাসসহ একদল চিকিৎসক বিনামূল্যে দাঁতের চিকিৎসাসহ গাইনী ও শিশু চিকিৎসা প্রদান করেন।

অপর দিকে কিশোরগঞ্জ দ্বীন আই হসপিটালের অপটোমেট্রিক্স সঞ্জয় মোদক, ক্যাম্প অর্গানাইজার রোমান ও নার্স প্রীতিসহ একদল চিকিৎসক বিনামূল্যে চক্ষু চিকিৎসা সেবা প্রদান করেন।

এ ব্যাপারে ফাতেমা সালাম মিসাকো এলাহী আইডিয়াল স্কুলের প্রতিষ্ঠাতা মো. নূরুল এলাহী বলেন, আমি পুরো গ্রামটিকে শতভাগ শিক্ষিত করতে চাই। পাশাপাশি বিনামূল্যে চিকিৎসাসেবা প্রদান করে সবাইকে রোগমুক্ত করতে প্রতি তিনমাস অন্তর অন্তর বিনামূল্যে চিকিৎসাসেবা ও ঔষধ প্রদান করা হয়। এ কার্যক্রম অব্যাহত থাকবে।

Tahmina Dental Care

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

এই বিভাগের আরো খবর

© All rights reserved © 2022 Onenews24bd.Com
Site design by Le Joe
%d bloggers like this: