রবিবার, ০৫ ডিসেম্বর ২০২১, ১১:২৮ অপরাহ্ন

পাকুন্দিয়ায় আওয়ামীলীগের আহ্বায়ক কমিটি নিয়ে উত্তেজনা, আহত দুই

মো: মুঞ্জুরুল হক মুঞ্জু, পাকুন্দিয়া, কিশোরগঞ্জ
  • আপডেট সময় বৃহস্পতিবার, ১৬ সেপ্টেম্বর, ২০২১
পাকুন্দিয়ায় আওয়ামীলীগের আহ্বায়ক কমিটি নিয়ে উত্তেজনা, আহত দুই

কিশোরগঞ্জের পাকুন্দিয়া উপজেলা আওয়ামীলীগের নব-গঠিত আহ্বায়ক কমিটি ঘোষণাকে কেন্দ্র করে এলাকায় উত্তেজনা বিরাজ করছে। কমিটি বাতিলের দাবিতে দফায় দফায় বিক্ষোভ-সমাবেশ করছে স্থানীয় সাংসদ নূর মোহাম্মদ সমর্থিত নেতাকর্মীরা। এর জেরে স্থানীয় সাংসদ নূর মোহাম্মদের সমর্থক সাব্বির আহমেদ ও রোমান মিয়াকে পিটিয়ে তাদের হাত ভেঙে দেওয়ার অভিযোগ উঠেছে বিক্ষুব্ধ সাবেক সাংসদ সোহরাব উদ্দিন সমর্থকদের বিরুদ্ধে। গতকাল বুধবার সন্ধ্যায় উপজেলার হরশি বাজার এলাকায় বঙ্গবন্ধু পরিষদের সামনে এ হামলার ঘটনা ঘটে।

এ ঘটনায় ওইদিন রাতেই সাব্বিরের বাবা শওকত আলী বাদী হয়ে ৯ জনের নাম উল্লেখসহ অজ্ঞাত আরও ৬-৭ জনকে অভিযুক্ত করে পাকুন্দিয়া থানায় একটি মামলা করেন। অভিযুক্তরা হলেন, উপজেলার হরশি গ্রামের আজিজুল হক তোতা, কাজল মিয়া, বজলু মিয়া, উজ্জল মিয়া, মফিজ উদ্দিন, শাহজাহান, অমরপুর গ্রামের সাদেক মিয়া, সুখিয়া গ্রামের মাহবুব মিয়া ও মঙলবাড়িয়া গ্রামের একরাম হোসেন টিপু।

জানা যায়, গত ৯ সেপ্টেম্বর কিশোরগঞ্জ-২ (কটিয়াদী-পাকুন্দিয়া) আসনের সাবেক সাংসদ অ্যাডভোকেট মো.সোহরাব উদ্দিনকে আহ্বায়ক করে ৬৭ সদস্য বিশিষ্ট উপজেলা আওয়ামীলীগের আহ্বায়ক কমিটির অনুমোদন দেয় জেলা আওয়ামীলীগ। এর প্রতিবাদে গত মঙলবার পৌরসদরে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করে বর্তমান সাংসদ নূর মোহাম্মদ সমর্থিত নেতাকর্মীরা। এনিয়ে উভয়পক্ষের মধ্যে উত্তেজনা বিরাজ করছে।

মামলা সূত্রে জানা যায়, গতকাল বুধবার সন্ধ্যা ৭টার দিকে বর্তমান সাংসদ নূর মোহাম্মদ সমর্থিত জয়বিষ্ণপুর গ্রামের সাব্বির হোসেন নিজ বাড়ি থেকে পাশ্ববর্তী হরশি বাজারে যাচ্ছিলেন। বাজার এলাকায় বঙ্গবন্ধু পরিষদের সামনে গেলে সাবেক সাংসদ সোহরাব উদ্দিন সমর্থিত আজিজুল হক তোতার নেতৃত্বে একদল কর্মী রামদা, লোহার রড ও লাঠিসোটা নিয়ে সাব্বিরের ওপর হামলা চালায়। এসময় হামলাকারীদের এলোপাতাড়ি পিটুনিতে সাব্বিরের দুটি হাত ভেঙে যায়। সাব্বিরকে রক্ষা করতে একই গ্রামের রোমান মিয়া এগিয়ে গেলে হামলাকারীদের এলোপাতাড়ি পিটুনিতে রোমান মিয়ার দুটি হাতও ভেঙে যায়। এসময় তাদের ডাক-চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে গিয়ে তাদেরকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে ভর্তি করে। রোমানের অবস্থা গুরুতর হওয়ায় উন্নত চিকিৎসার জন্য কর্তব্যরত চিকিৎসক তাকে কিশোরগঞ্জ শহীদ সৈয়দ নজরুল ইসলাম মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠায়। আহত সাব্বির আহমেদ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন।

 

এ ব্যাপারে পাকুন্দিয়া থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো.সারোয়ার জাহান মামলা দায়েরের বিষয়টি নিশ্চিত করে বলেন, আসামিদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।

Tahmina Dental Care

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

এই বিভাগের আরো খবর

© All rights reserved © 2021 Onenews24bd.Com
Site design by Le Joe
%d bloggers like this: