বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৯:৫৯ অপরাহ্ন

নোটিশ :
আমাদের নিউজ সাইটে খবর প্রকাশের জন্য আপনার লিখা (তথ্য, ছবি ও ভিডিও) মেইল করুন onenewsdesk@gmail.com এই মেইলে।

পাকুন্দিয়ায় জোর করে জমি দখলের পায়তারা

মো: মুঞ্জুরুল হক মুঞ্জু, পাকুন্দিয়া, কিশোরগঞ্জ
  • আপডেট সময় সোমবার, ৩ মে, ২০২১
  • ২৮৪ বার পড়া হয়েছে
পাকুন্দিয়ায় জোর করে জমি দখলের পায়তারা

পূর্ব বিরোধের জেরে কিশোরগঞ্জের পাকুন্দিয়ায় জাকির হোসেন নামের এক ব্যক্তির জমি জবরদখল করে নেওয়ার পায়তারা করছে বলে অভিযোগ উঠেছে প্রতিপক্ষের বিরুদ্ধে। এ ঘটনার প্রতিকার চেয়ে গত মঙলবার দুপুরে পাকুন্দিয়া থানায় একটি সাধারণ ডায়েরি করেছেন ভুক্তভোগী জাকির হোসেন। জাকির হোসেন ও প্রতিপক্ষের লোকজনের বাড়ি উপজেলার বুরুদিয়া ইউনিয়নের মিরদী গ্রামে।

সাধারণ ডায়েরি সূত্রে জানা যায়, মিরদী গ্রামের মৃত আবুল হোসেনের ছেলে জাকির হোসেন। তিনি চরখামা মৌজার ৬১নম্বর খতিয়ানে ৭৭৪নম্বর দাগের ১৩শতাংশ জমি পৈত্রিক সূত্রে প্রাপ্ত হন। গত ২২বছর ধরে তিনি এ জমিটুকু ভোগদখল করছেন। পূর্ব শত্রুতার জেরে কয়েক দিন ধরে ওই জমিটুকু জবরদখল করে নিয়ে যেতে পায়তারা করছে প্রতিপক্ষের লোকেরা। গত ১৭এপ্রিল শনিবার বিকেল ৫টার দিকে প্রতিপক্ষের রবি মিয়া, জাহাঙ্গীর মিয়া, খোকন মিয়া, অনিক মিয়া ও লিপি আক্তার দলবেঁধে ওই জমিতে গিয়ে অকথ্য ভাষায় গালাগাল করতে থাকে। এর প্রতিবাদ করায় জাকির হোসেনকে মারধর করতে ছুঁটে যায় তারা। এসময় জাকির হোসেন এর ডাক-চিৎকারে এলাকার লোকজন এগিয়ে এলে নানা ধরনের হুমকি-ধমকি দিয়ে তারা চলে যায়।

ভুক্তভোগী জাকির হোসেন বলেন, ‘পৈত্রিকসূত্রে আমি ওই জমির মালিক। আমাকে নিরীহ ও দুর্বল পেয়ে ওরা আমার পৈত্রিক জমিটুকু জবরদখল করে নিয়ে যেতে চাচ্ছে। গত কয়েকদিন আগে তারা আমার জমিতে গিয়ে শতাধিক কলা গাছ কেটে ফেলে। এতে আমার প্রায় ৬০হাজার টাকা ক্ষয়ক্ষতি হয়েছে। এনিয়ে বারাবারি করলে তারা আমার বড় ধরনের ক্ষতি করবে বলেও প্রকাশ্যে হুমকি-ধমকি দিচ্ছে।’

পাকুন্দিয়া থানাধীন আহুতিয়া তদন্ত কেন্দ্রের উপ-পরিদর্শক (এসআই) শাহিন আলম বলেন, এ ঘটনায় জাকির হোসেন থানায় সাধারণ ডায়েরি করেছেন। দ্রুত তদন্ত করে প্রতিবেদন আদালতে পাঠানো হবে।

Tahmina Dental Care

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর

© All rights reserved © 2024 Onenews24bd.Com
Theme Dwonload From ThemesBazar.Com