মঙ্গলবার, ২৯ সেপ্টেম্বর ২০২০, ০৪:১০ অপরাহ্ন

পাকুন্দিয়ায় তাঁতী লীগের কমিটি গঠন

ওয়ান নিউজ 24 বিডি ডেস্ক
  • আপডেট সময় বুধবার, ২৮ নভেম্বর, ২০১৮
  • ৩১৪ বার পড়া হয়েছে

 

শামসুল আলম শাহীন
কিশোরগঞ্জের পাকুন্দিয়ায় বাংলাদেশ তাঁতী লীগের উপজেলা কমিটি গঠন করা হয়েছে। গতকাল মঙ্গলবার সকালে জেলা তাঁতী লীগের আহবায়ক মো. ইব্রাহিম খলিল ও যুগ্ম আহবায়ক মো. মোস্তাফিজুর রহমানের যৌথ স্বাক্ষরিত পত্র থেকে এ তথ্য জানা যায়। এতে ফেরদৌস আরমানকে আহবায়ক ও জাহাঙ্গীর আলম জুয়েলকে সদস্য সচিব করে ৫১ সদস্য বিশিষ্ট এ আহবায়ক কমিটি গঠন করা হয়।

কমিটির অন্য যুগ্ম আহবায়করা হলেন, সুজন দেবনাথ, মো. আশরাফুল আলম সুজন, দ্বীন মোহাম্মদ আলমগীর ও দ্বীন মোহাম্মদ লোহানী পাপ্পু। সদস্যরা হলেন, সোহেল রানা, ওমর ফারুক সোহেল, শামীম, ইয়াহিয়া বুলবুল, হাবিবুর রহমান মানিক, মোখলেছুর রহমান, তরিকুল ইসলাম, বোরহান উদ্দিন, আলমগীর কবির, আবুল কালাম আজাদ, আবু বক্কর ছিদ্দিক, দেলোয়ার হোসেন মারজান তারেক, মামুন সরকার, মিজানুর রহমান, নয়ন মিয়া, বাদশা মিয়া, ফরহাদ মিয়া, মুক্তার হোসেন, কামাল উদ্দিন, লিটন রায়, জজ মিয়া, বিল্লাল হোসেন, সজিব মিয়া, এনামুল হক, দিদারুল আলম, মাহবুবুর রহমান, হিমেল মিয়া, আরিফুল ইসলাম, মিজানুর রহমান, নজরুল ইসলাম, কবির আহমেদ, মিনহাজ, মিজানুর রহমান, সোহেল রানা, আলম মিয়া, জহির উদ্দিন, নজরুল ইসলাম, আবদুল কাইয়ূম, রাজন মিয়া অভি, আবদুল কাইয়ূম, লিটন মিয়া, উজ্জল মিয়া, জাকির হোসেন ও নাঈম মিয়া।

পরে ওই দিন দুপুরে কমিটির সদস্যরা উপজেলা আওয়ামীলীগের সিনিয়র যুগ্ম আহবায়ক মো. রফিকুল ইসলাম রেনু ও যুগ্ম আহবায়ক মোতায়েম হোসেন স্বপনের কাছে কমিটির অনুলিপি হস্তান্তর ও শুভেচ্ছা বিনিময় করেন।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর

© All rights reserved © 2020 Onenews24bd.Com
Theme Dwonload From ThemesBazar.Com