শুক্রবার, ০৫ মার্চ ২০২১, ১০:৩৯ অপরাহ্ন

পাকুন্দিয়ায় প্রধানমন্ত্রীর উপহার পাচ্ছেন ৪১ গৃহহীন পরিবার

মোঃ মুঞ্জুরুল হক মুঞ্জু, পাকুন্দিয়া, কিশোরগঞ্জ
  • আপডেট সময় রবিবার, ১৭ জানুয়ারী, ২০২১
  • ১৮১ বার পড়া হয়েছে
পাকুন্দিয়ায় প্রধানমন্ত্রীর উপহার পাচ্ছেন ৪১ গৃহহীন পরিবার

কিশোরগঞ্জের পাকুন্দিয়ায় মুজিব বর্ষে প্রধানমন্ত্রীর উপহার জমি সহ নতুন ঘর পাচ্ছে ৪১ ভূমিহীন ও গৃহহীন পরিবার। বর্তমানে ঘর নির্মাণের কাজ শেষ পর্যায়ে।

 

আগামী ২০ জানুয়ারী প্রধানমন্ত্রী শেখ হাসিনা ভিডিও কনফারেন্সের মাধ্যমে ঘরগুলি উদ্বোধন করবেন এবং ঐ দিনই নতুন ঘর সহ দলিলাদী গৃহহীনদের হাতে তুলে দেওয়া হবে। ভূমিহীন ও গৃহহীনদের মধ্যে পাকুন্দিয়া উপজেলায় ৪১ জন ঘর পাবেন বলে জানা গেছে। উপজেলা প্রকল্প বাস্তবায়ন অফিস সূত্রে জানা যায়, মুজিব শতবর্ষ উপলক্ষ্যে প্রধানমন্ত্রী শেখ হাসিনা অগ্রাধিকার প্রকল্প আশ্রয়ণ-২ প্রকল্পের আওতায় দুই কক্ষ বিশিষ্ট এই সেমীপাকা ঘরগুলি নির্মাণ করা হচ্ছে। যার প্রতিটি ঘরের জন্য সরকার বরাদ্ধ রেখেছে ১ লক্ষ ৭১ হাজার টাকা। প্রতিটি বাড়ীতে দুটি কক্ষ সংযুক্ত রান্না ঘর, টয়লেট ও সামনে খোলা বারান্দা রয়েছে।

 

এখনই উল্লাসিত ও আন্দিত আশ্রয়ন প্রকল্পের জন্য নির্বাচিত হতদরিদ্র ও অসহায় পরিবারগুলো বলেন এতকাল আরেকজনের বাড়িতে থাকছি। এখন নতুন ঘর পাচ্ছি তাই আনন্দ লাগতেছে।

 

পাকুন্দিয়া উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) মোঃ নাহিদ হাসান প্রতিনিধিকে জানান আমরা নির্দেশিকা অনুযায়ী ইতোমধ্যে সুবিধাভোগী বাছাই শেষ করেছি। ঘরগুলো নির্মাণ কাজ চূড়ান্ত পর্যায়ে। রং এর ফাইনাল একটি প্রলেপ বাকী রয়েছে। নিয়মিত তদারকি করছি।

উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মোঃ রওশন করিম বলেন প্রধানমন্ত্রী ২০ জানুয়ারী ঘরগুলি উদ্বোধন করবেন।

 

 

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

এই বিভাগের আরো খবর

© All rights reserved © 2020 Onenews24bd.Com
Theme Dwonload From ThemesBazar.Com
%d bloggers like this: