শুক্রবার, ০৫ মার্চ ২০২১, ১২:০৮ পূর্বাহ্ন

পিএসএল’র ফাইনালে তামিমের লাহোর

স্পোর্টস ডেস্ক
  • আপডেট সময় সোমবার, ১৬ নভেম্বর, ২০২০
  • ১৮৩ বার পড়া হয়েছে

দ্বিতীয় এলিমিনেটরে মুলতান সুলতানসকে ২৫ রানে হারিয়ে আসরের ফাইনালে উঠেছে তামিম ইকবালের লাহোর কালান্দার্স। টস হেরে আগে ব্যাট করে ৬ উইকেট হারিয়ে ১৮২ রান করে লাহোর। জবাবে ব্যাট করতে নেমে ১৫৭ রানে গুটিয়ে যায় মুলতান। ১৭ নভেম্বর ফাইনালে লাহোরের প্রতিপক্ষ করাচি কিংস।

করাচির ন্যাশনাল স্টেডিয়ামে ব্যাট করতে নেমে উদ্বোধনী জুটিতে ৪৬ রান তোলেন তামিম ইকবাল ও ফখর জামান। ৩০ রান করে জুনায়েদের বলে তামিম আউট হলে ভাঙ্গে এই জুটি। অধিনায়ক সোহাইল আখতার পারেননি দলের হাল ধরতে। ব্যর্থ হয়েছেন হাফিজও। তবে, ৪৬ রান করে দলকে বড় সংগ্রহের ভিত গড়ে দেন ফখর। এরপর সামিত প্যাটেল ২৬ এবং ওয়াইজ শাহ করেন অপরাজিত ৪৮ রান। আর তাতেই ৬ উইকেট হারিয়ে ১৮২ রান করে লাহোর কালান্দার্স। মুলতানের হয়ে দু’টি উইকেট নিয়েছেন শহীদ আফ্রিদী।

লক্ষ্য তাড়া করতে নেমে, জিসান আশরাফ ও অ্যাডাম লিথ ভাল শুরু এনে দেন মুলতানকে। জিসান ১২ রানে আউট হলেও লিথ ৫০ রান করে জয়ের স্বপ্ন দেখাচ্ছিলেন মুলতানকে। এরপর শান মাসুদ ২৭ ও খুশদিল শাহ ৩০ রান করলেও মুলতান সমর্থকদের হতাশ করেছেন অন্যরা। ব্যাটসম্যানদের ব্যর্থতায় শুরুটা ভাল হলেও ১৫৭ রানেই অলআউট হয় মুলতান। আর তাতেই ফাইনাল নিশ্চিত হয় লাহোরের। তিনটি করে উইকেট পেয়েছেন ডেভিড ও হ্যারিস রউফ।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

এই বিভাগের আরো খবর

© All rights reserved © 2020 Onenews24bd.Com
Theme Dwonload From ThemesBazar.Com
%d bloggers like this: