শনিবার, ১৫ অগাস্ট ২০২০, ১১:৩৯ অপরাহ্ন

সর্বশেষ খবর :
জিয়া আমাকে মন্ত্রী হওয়ার প্রস্তাব দিয়েছিল: রাষ্ট্রপতি এপেক্স ক্লাব অব কিশোরগঞ্জের ব্যবস্থাপনায় বিনামূল্যে মাস্ক বিতরণ স্বাধীনতা- ডা: সত্যেন্দ্র চন্দ্র সরকার জাতীয় শোক দিবসে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে বরিশাল ডিএলআরসি অফিসের শ্রদ্ধা নিবেদন হোসেনপুরে বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমানের প্রতিকৃতিতে পুষ্পস্তক অপর্ণ ও আলোচনা সভা জাতীয় শোক দিবসে অষ্টগ্রাম উপজেলা প্রেসক্লাবের শ্রদ্ধাঞ্জলি ১৫ আগস্ট জাতীয় শোক দিবসে ঈশা খাঁ বিশ্ববিদ্যালয়ে আলোচনা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত কিশোরগঞ্জে জাতির পিতার ৪৫তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস পালিত জাতীয় শোক দিবস কমলগঞ্জে বিভিন্ন কর্মসূচী অনুষ্ঠিত ইয়াবা ও গাঁজাসহ ৫ মাদক ব্যবসায়ীকে আটক কুমিল্লা র‌্যাব-১১

প্যান্টের পকেটে ২৩লাখ টাকার ইয়াবা, র‌্যাবের হাতে আটক দুই

হৃদয় আজাদ, ভৈরব প্রতিনিধি
  • আপডেট সময় মঙ্গলবার, ১৪ জানুয়ারী, ২০২০
  • ৫৭৩ বার পড়া হয়েছে

ভৈরবে ৫হাজার ৭শ ৮০পিস ইয়াবা ট্যাবলেটসহ দুই মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব-১৪, ভৈরব ক্যাম্পের সদস্যরা। আটকৃতরা হলেন কিশোরগঞ্জ জেলার বাজিতপুর থানাধীন পূর্ব পাটুলি গ্রামের আঃ মজিদ এর ছেলে মেজবাহ উদ্দিন (৩০) ও পার্শ্ববর্তী গ্রামের মনু মিয়ার ছেলে মোঃ মোবারক হোসেন (৩০)।

আজ মঙ্গলবার দুপুরে ঢাকা-সিলেট মহাসড়কের ভৈরব দুর্জয় মোড় এলাকা থেকে তাদেরকে আটক করা হয়। র‌্যাব জানায়, কক্সবাজার থেকে একটি মাদক ব্যবসায়ীর চক্র ইয়াবার একটি চালান বাজিতপুরের উদ্দেশ্যে নিয়ে যাচ্ছে এমন তথ্যের ভিত্তিতে মঙ্গলবার দুপুর আড়াইটার দিকে র‌্যাব-১৪, ভৈরব ক্যাম্পের কোম্পানী অধিনায়ক অতিরিক্ত পুলিশ সুপার রফিউদ্দিন মোহাম্মদ যোবায়ের ও সিনিয়র সহকারি পরিচালক চন্দন দেবনাথ এর নেতৃত্বে র‌্যাবের একটি চৌকিস আভিযানিক দল অভিযান চালিয়ে ভৈরব দুর্জয় মোড় এলাকা থেকে দ্জুনকে আটক করেন। পরে আটকৃত ব্যক্তিদ্বয়ের দেহ তল্লাশি করে ৫হাজার ৭শ ৮০পিস মাদকদ্রব্য ইয়াবা ট্যাবলেট ও নগদ ৭শ ৮০টাকা জব্দ করেন র‌্যাব সদস্যরা। উদ্ধারকৃত মাদকের আনুমানিক মূল্য ২৩লক্ষাধীক টাকা।

এবিষয়ে আটকৃতদের বিরুদ্ধে ভৈরব থানায় মাদক আইনে মামলা দায়ের করা হয়েছে বলেও জানায় র‌্যাব।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর

© All rights reserved © 2020 Onenews24bd.Com
Theme Dwonload From ThemesBazar.Com