রবিবার, ০৯ মে ২০২১, ০৭:২৫ অপরাহ্ন

কিশোরগঞ্জের ছয়টি আসনে মোট ২১ জনের মনোনয়নপত্র বাতিল

ওয়ান নিউজ 24 বিডি ডেস্ক
  • আপডেট সময় রবিবার, ২ ডিসেম্বর, ২০১৮
  • ৩০২ বার পড়া হয়েছে

নিজস্ব প্রতিবেদক

আজ রোববার সকাল ১০ টা থেকে সংসদ নির্বাচনের প্রার্থী ও তাদের প্রস্তাবক-সমর্থকদের উপস্থিতিতে জেলা কালেক্টরেট মিলনায়তনে মনোনয়ন পত্র বাছাই কার্যক্রম শুরু হয়। দুপুর পর্যন্ত বাছাই কার্যক্রম চলে। মনোনয়ন বাছাইয়ের সময় ছয়টি আসনের মোট ২১ জন প্রার্থীর মনোনয়নপত্র বাতিল করা হয়।
যাদের মনোনয়নপত্র বাতিল হয়েছে তারা হলেন, কিশোরগঞ্জ-১ (সদর-হোসেনপুর) আসনে শরীফুল ইসলাম (বিএনপি), খালেদ সাইফুল্লাহ সোহেল (বিএনপি), অ্যাডভোকেট মুহ. আবদুর রহমান (জেএসডি), মো. মোস্তাইন বিল্লাহ (জাতীয় পার্টি), মোহাম্মদ ইউসুফ (বিকল্প ধারা)।

কিশোরগঞ্জ-২ (কটিয়াদী-পাকুন্দিয়া) আসনে মেজর (অব.) আখতারুজ্জামান রঞ্জন (বিএনপি), এরশাদ উদ্দিন (জাতীয় পার্টি), নূরুল ইসলাম (সিপিবি), মো. লুৎফুর রহমান (জেএসডি), মো. সালাউদ্দিন রুবেল (ইসলামী আন্দোলন বাংলাদেশ), মীর আবু তৈয়ব মো. রেজাউল করিম (মুসলিম লীগ), আনিসুজ্জামান খোকন (স্বতন্ত্র)।

কিশোরগঞ্জ-৩ (করিমগঞ্জ-তাড়াইল) আসনে সাইফুল ইসলাম সুমন (বিএনপি), ড. মিজানুল হক (স্বতন্ত্র), ডা. এনামুল হক (সিপিবি), মো. আম্মান খান (স্বতন্ত্র), মো. মনিরুজ্জামান নয়ন (স্বতন্ত্র)।

কিশোরগঞ্জ-৪ (ইটনা-মিঠামইন-অষ্টগ্রাম) আসনে সুরঞ্জন ঘোষ (বিএনপি)।

এছাড়া কিশোরগঞ্জ-৫ (বাজিতপুর-নিকলী) আসনে সেলিনা সুলতানা (জাসদ) ও
কিশোরগঞ্জ-৬ (ভৈরব-কুলিয়ারচর) আসনে অ্যাডভোকেট মোহাম্মদ আবুল হোসেন (স্বতন্ত্র) ও মোহাম্মদ মুছা খান (ইসলামী আন্দোলন বাংলাদেশ) মনোনয়ন বাতিল হয়েছে।

উপজেলা পরিষদের চেয়ারম্যান পদ থেকে পদত্যাগ না করা, ঋণ খেলাপির জামিনধার হওয়া, হলফনামায় ভুল, তথ্যসহ নানা অসঙ্গতির কারণে তাদের মনোনয়নপত্র অবৈধ ঘোষণা করা হয়েছে।

রিটার্নিং কর্মকর্তা ও জেলা প্রশাসক সারওয়ার মুর্শেদ চৌধুরী সাংবাদিকদের জানান, যাদের মনোনয়ন পত্র বাতিল করা হয়েছে তাঁরা আগামী তিনদিনের মধ্যে নির্বাচন কমিশনে আপিল করতে পারবেন ।

amena.com.bd

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

এই বিভাগের আরো খবর

© All rights reserved © 2021 Onenews24bd.Com
Site design by Le Joe
%d bloggers like this: