মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০২:২৮ অপরাহ্ন

নোটিশ :
আমাদের নিউজ সাইটে খবর প্রকাশের জন্য আপনার লিখা (তথ্য, ছবি ও ভিডিও) মেইল করুন onenewsdesk@gmail.com এই মেইলে।

প্রধানমন্ত্রীর বিশেষ সহকারী পদে নিয়োগ পেলেন কৃষিবিদ হুমায়ুন

ওয়ান নিউজ 24 বিডি ডেস্ক
  • আপডেট সময় সোমবার, ৪ মার্চ, ২০১৯
  • ৫১১ বার পড়া হয়েছে

ডেস্ক নিউজ :

প্রধানমন্ত্রীর বিশেষ সহকারী পদে নিয়োগ পেয়েছেন কৃষিবিদ মশিউর রহমান হুমায়ুন। জনপ্রশাসন মন্ত্রণালয়ের চুক্তি ও বৈদেশিক নিয়োগ শাখা থেকে সোমবার (৪ মার্চ) এ সংক্রান্ত প্রজ্ঞাপন জারি করা হয়েছে।

উপসচিব এবিএম ইফতেখারুল ইসলাম খন্দকার স্বাক্ষরিত প্রজ্ঞাপনে উল্লেখ করা হয়েছে, কৃষিবিদ মশিউর রহমান হুমায়ুনকে অন্যান্য প্রতিষ্ঠান ও সংগঠনের সাথে কর্ম-সম্পর্ক পরিত্যাগের শর্তে যোগদানের তারিখ হতে মাননীয় প্রধানমন্ত্রীর মেয়াদকাল অথবা তাঁর সন্তুষ্টি সাপেক্ষে (যেটি আগে ঘটে) সরকারের উপসচিব পদমর্যাদায় গ্রেড-৫ ভুক্ত বেতন স্কেলে প্রধানমন্ত্রীর বিশেষ সহকারী পদে চুক্তিভিত্তিক নিয়োগ প্রদান করা হলো।

কৃষিবিদ মশিউর রহমান হুমায়ুনের বাড়ি হোসেনপুর উপজেলার আড়াইবাড়িয়ায়। তিনি বাংলাদেশ আওয়ামী লীগ কেন্দ্রীয় উপ-কমিটির সহ-সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করছেন।

গত ৩০ ডিসেম্বর অনুষ্ঠিত একাদশ জাতীয় সংসদ নির্বাচনের জন্য আওয়ামী লীগের প্রাথমিক প্রার্থী তালিকায় আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক ও জনপ্রশাসনমন্ত্রী প্রয়াত সৈয়দ আশরাফুল ইসলাম এবং কৃষিবিদ মশিউর রহমান হুমায়ুন এই দু’জনকে রাখা হয়েছিল। পরে সৈয়দ আশরাফুল ইসলামকে চূড়ান্ত প্রার্থী করা হয়।

Tahmina Dental Care

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর

© All rights reserved © 2024 Onenews24bd.Com
Theme Dwonload From ThemesBazar.Com