বুধবার, ০৬ জুলাই ২০২২, ০৭:৪৬ অপরাহ্ন

বঙ্গবন্ধুর সোনার বাংলা বিনির্মাণে কাজ করছি: চেয়ারম্যান মাইনুজ্জামান নবাব 

রুহুল আমিন, তাড়াইল, কিশোরগঞ্জ
  • আপডেট সময় সোমবার, ২৫ এপ্রিল, ২০২২
বঙ্গবন্ধুর সোনার বাংলা বিনির্মাণে কাজ করছি: চেয়ারম্যান মাইনুজ্জামান নবাব 
জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের রাজনীতির আদর্শে বঙ্গবন্ধু কন্যা মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার উন্নয়নের কার্যক্রম বুকে লালন করে অত্যান্ত দক্ষতা ও সুনামের সাথে দায়িত্ব পালন করে চলেছেন কিশোরগঞ্জের তাড়াইল উপজেলার দামিহা ইউনিয়ন পরিষদের সফল চেয়ারম্যান একেএম মাইনুজ্জামান নবাব।
একেএম মাইনুজ্জামান নবাব ২০১১ সালে ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান, ২০১৬ সালে জেলা পরিষদ সদস্য এবং ২০২১ সালে তাড়াইল উপজেলার ৫নং দামিহা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হয়ে সমাজের সর্বস্তরের মানুষের জন্য কাজ করে যাচ্ছেন।
বাংলাদেশ আ’লীগ তাড়াইল উপজেলা শাখার যুগ্ম সাধারণ সম্পাদক একেএম মাইনুজ্জামান নবাব বঙ্গবন্ধুর আদশের্র রাজনীতিতে অনুসারী ও আস্থাভাজন হিসেবে দল ও সাধারণ জনগনের কাছে সর্বজনশ্রদ্ধেয় ব্যক্তি।
বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা গড়ে তুলার লক্ষ্যে জননেত্রী শেখ হাসিনার ডিজিটাল বাংলাদেশ গড়ার স্বপ্নপূরণে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ঘোষিত ‘গ্রাম হবে শহর’ এই কর্মসূচী বাস্তবায়নসহ মাদক, দূর্নীতি, জুয়া, দারিদ্র্য মুক্ত এবং দামিহা ইউনিয়নের অসমাপ্ত কাজগুলো সম্পন্ন করতে আবারও ডিজিটাল ইউনিয়ন উপহার দেওয়ার জন্য কাজ করে যাচ্ছেন একেএম মাইনুজ্জামান নবাব।
গত ইউনিয়ন পরিষদ নির্বাচনে নৌকা প্রতিকে দামিহা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান নির্বাচিত হওয়ার পরও চায়ের দোকান, পাড়া মহল্লা, মাঠঘাট, হাটবাজার সর্বত্র সাধারণ মানুষের আলোচনায় কেন্দ্রবিন্দুতে রয়েছেন তিনি।
দামিহা ইউনিয়নের প্রবীণ একাধিক ব্যক্তিদের সাথে কথা বলে জানা গেছে, দামিহা ইউনিয়ন পরিষদের জনপ্রিয় চেয়ারম্যান একেএম মাইনুজ্জামান নবাব সাধারণ মানুষের আস্থাভাজন ও তাদের সুখ-দুঃখের অংশীদারী হিসেবে কাজ করে যাচ্ছেন। এদের মধ্যে একজন আক্ষেপ করে জানান, এখও আমাদের কোনো রকম বিপদ হলে রাত নেই দিন নেই একেএম মাইনুজ্জামান নবাব চেয়ারম্যানের কাছে গিয়ে বসে কথা বলতে পারি।
এলাকাবাসী আরও জানান, চেয়ারম্যান একেএম মাইনুজ্জামান নবাব দামিহা ইউনিয়নকে মাদকমুক্ত একটি আধুনিক পরিকল্পিত শিক্ষাবান্ধব উন্নয়ন সহ একটি মডেল ইউনিয়ন গড়ে তুলতে অঙ্গীকারাবদ্ধ। অসহায় মানুষের দ্বার প্রান্তে গিয়ে তাদের কষ্ট এবং বিভিন্ন সামাজিক প্রতিবন্ধকতা গরীব- ধনীর তারতম্য খুব কাছ থেকে উপলব্ধি করেন তাদের পাশে থেকে। বিশেষ করে তিনি সমাজের অসচ্ছল অসহায় গরিব, বিধবা, বয়স্ক এবং প্রতিবন্ধী মানুষের জন্য কাজ করে যাচ্ছেন।
সরেজমিনে চেয়ারম্যান একেএম মাইনুজ্জামান নবাব বিষয়ে খোঁজ নিলে জানা যায়, তিনি অনেক সময় নিজের সামর্থ্য অনুযায়ী গরিব দুঃখী মানুষের পাশে দাঁড়িয়েছেন। বিশ্বব্যাপি মহামারী করোনা ভাইরাসের শুরু থেকেই অসহায় সাধারন মানুষকে সচেতনতার পাশাপাশি আর্থিকভাবে সহযোগিতা করে ব্যাপক প্রশংসা কুড়িয়েছিলেন। স্থানীয় তরুণ প্রজন্মের জনগণ তাকে আবারও কাছে পেয়ে উৎফুল্ল।
চেয়ারম্যান একেএম মাইনুজ্জামান নবাব জানান, আমি বঙ্গবন্ধুর আর্দশে আদর্শিত হয়ে আওয়ামীলীগ করি। জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সুযোগ্য কন্যা, মানবতার মা, উন্নয়নের রুপকার মাননীয় প্রধানমন্ত্রী, গনতন্ত্রের মানষ কণ্যা জননেত্রী শেখ হাসিনার আদর্শ ধারণ করে দুই-দুইবার ইউপি চেয়ারম্যান নির্বাচিত হয়ে উন্নয়নের ধারা অব্যহত রাখতে মাঠে কাজ করে যাচ্ছি।
তিনি আরো বলেন, এলাকাবাসীর পাশে এখনও আছি ভবিষতেও থাকব। মাদক ও সন্ত্রাসের বিরুদ্ধে যুব সমাজকে সঙ্গে নিয়ে আন্দোলন গড়ে তুলেছি। সেই সাথে বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা বিনির্মাণে সহযোগী হতে চাই।

Tahmina Dental Care

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

এই বিভাগের আরো খবর

© All rights reserved © 2022 Onenews24bd.Com
Site design by Le Joe
%d bloggers like this: