বৃহস্পতিবার, ১৩ অগাস্ট ২০২০, ১২:৪৬ পূর্বাহ্ন

সর্বশেষ খবর :
ভ্যাকসিনের কার্যকারিতা নিয়ে আন্তর্জাতিক মহলের উদ্বেগ একেবারেই ভিত্তিহীন : রাশিয়া নামাজ পড়তে মসজিদে ওঠার সময় গলাকেটে হত্যা এইচএসসি পরীক্ষার গুজব নিয়ে বিজ্ঞপ্তি প্রকাশ লেবাননে আটকেপড়া ৭১ প্রবাসী বাংলাদেশিকে ফেরত আনল বিমান বাহিনী অ্যামোনিয়াম নাইট্রেট নিয়ে বাংলাদেশেও উদ্বেগ, জেলায় জেলায় চিঠি মুজিববর্ষে  মঠবাড়ীয়া উপজেলা ভূমি অফিসের উদ্যোগে বৃক্ষ রোপণ ফলোআপ: ওয়াননিউজে সংবাদ প্রকাশের পর হোসেনপুরে ঘটনার তদন্তে সিভিল সার্জন অফিস এশিয়ার বন্যাকবলিত দেশগুলোকে সহায়তা করবে জাতিসংঘ সুন্দরবন থেকে ৯ জেলে আটক, নৌকা ও জাল উদ্ধার বিশ্বে ফের একদিনে করোনায় ৬ হাজার মৃত্যু, শনাক্ত আড়াই লাখের বেশি

বরগুনার পর এবার চট্টগ্রামে, মারা গেছে ভেবে ফেলে রেখে গেল মহসিনকে (ভিডিও)

ওয়ান নিউজ 24 বিডি ডেস্ক
  • আপডেট সময় সোমবার, ১ জুলাই, ২০১৯
  • ৯৫৩ বার পড়া হয়েছে

নিউজ ডেস্ক :

২৬ জুন বুধবার বরগুনা সরকারি কলেজের সামনে প্রকাশ্য দিবালোকে কুপিয়ে হত্যা করা হয় রিফাত শরীফ নামের এক যুবককে। নির্মম এ ঘটনার রেশ কাটতে না কাটতেই একই কায়দায় এবার চট্রগ্রামে এক যুবককে পেটানোর ঘটনা ঘটেছে।

রোববার (৩০ জুন) সন্ধ্যায় নগরের আকবরশাহ থানাধীন বিশ্বকলোনী এলাকায় মো. মহসিন (২৬) নামে একজনকে নির্মমভাবে পিটিয়েছে একদল যুবক।

মারধরের শিকার বিশ্বকলোনী এম ব্লকের বাসিন্দা মহসিন বর্তমানে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। তবে তার অবস্থা গুরুত্বর বলে জানা গেছে। পুলিশ এখন পর্যন্ত এ ঘটনায় জড়িত পাঁচজনকে আটক করেছে।

এদিকে প্রকাশ্যে মারধরের এ ঘটনার একটি সিসিটিভি ভিডিও ফুটেজ সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়েছে। ভিডিওতে দেখা যায়, দাঁড়িয়ে থাকা মহসিনকে অতর্কিত এসে মারধর শুরু করে ১২-১৫ জনের একটি দল। মহসিন তাদের কাছ থেকে পালিয়ে যাওয়ার চেষ্টা করলে চারপাশ থেকে ঘিরে রড ও লাঠি দিয়ে পেটাতে থাকে তারা। পরে মারা গেছে ভেবে মহসিনকে ফেলে রেখে যায়। মারধরের সময় এদের মধ্যে একজন মহসিনের পা ধরে রাখে।

আকবরশাহ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জসিম উদ্দিন বলেন, বিশ্বকলোনী এন ব্লকে মহসিন নামে এক যুবককে মধ্যযুগীয় কায়দায় মারধরের ঘটনা ঘটেছে। পুলিশ অভিযান চালিয়ে ঘটনার সঙ্গে জড়িত মাসুদ (১৮), মিরাজ (১৭), সাজু (২৪), বেলাল (২০) ও তারেক (১৮) কে আটক করেছে।

তিনি বলেন, বাকিদের গ্রেফতারে সর্বোচ্চ চেষ্টা অব্যাহত রয়েছে। তবে এ ঘটনায় ভিকটিমের পরিবার থানায় এখনও কোনো মামলা দায়ের করেনি বলেও জানান ওসি।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর

© All rights reserved © 2020 Onenews24bd.Com
Theme Dwonload From ThemesBazar.Com