মঙ্গলবার, ০৯ মার্চ ২০২১, ০৮:১১ পূর্বাহ্ন

বাংলাদেশ বেসরকারি শিক্ষা প্রতিষ্ঠানের ৩য় শ্রেণির কর্মচারী পরিষদের মানববন্ধন

আলী হায়দার, কুলিয়ারচর, কিশোরগঞ্জ
  • আপডেট সময় বুধবার, ৩০ ডিসেম্বর, ২০২০

সারাদেশের ন্যায় একযোগে “বাংলাদেশ বেসরকারি শিক্ষা প্রতিষ্ঠান তৃতীয় শ্রেণির কর্মচারী পরিষদ” এর আয়োজনে কিশোরগঞ্জের কুলিয়ারচরে ৫ দফা দাবিতে মানববন্ধন ও উপজেলা নির্বাহী কর্মকর্তা মাধ্যমে প্রধানমন্ত্রী বরাবর স্মারকলিপি প্রদান করা হয়েছে।

 

মঙ্গলবার (২৯ ডিসেম্বর) সকাল ১১ টায় কুলিয়ারচর উপজেলা পরিষদ কার্যালয়ের সামনে এই মানববন্ধন অনুষ্ঠিত হয়। মানববন্ধন শেষে কুলিয়ারচর উপজেলা নির্বাহী কর্মকর্তা রুবাইয়াৎ ফেরদৌসীর মাধ্যমে প্রধানমন্ত্রী শেখ হাসিনা বরাবর স্মরকলিপি প্রদান করেন বাংলাদেশ বেসরকারি শিক্ষা প্রতিষ্ঠান ৩য় শ্রেণী কর্মচারী পরিষদ, কুলিয়ারচর উপজেলা শাখার আহ্বায়ক মোঃ আলী আজগর, সদস্য সচিব মোঃ অলিউল করিম ও কমিটির সদস্যবৃন্দ।

 

৫ দফা দাবিগুলো হলোঃ
১. ৩য় শ্রেণির কর্মচারীদের নূন্যতম বেতন গ্রেড ১১তম প্রদান এবং শিক্ষার্থী সংখ্যা অনুপাতে ৩য় শ্রেণী কর্মচারীর সংখ্যা বৃদ্ধি।
২. পদের নাম পরিবর্তন করে প্রসাশনিক কর্মকর্তা/ অফিস সুপার করা এবং পেশাগত উন্নয়ন কম্পিউটার সহ অন্যান্য বিষয়ে উচ্চতর ট্রেনিং এর দ্রুত ব্যবস্থা করা।
৩. শিক্ষা মন্ত্রণালয়ের প্রণীত চাকুরীবিধি-২০১২ দ্রুত বাস্তবায়ন ও প্রজ্ঞাপন অনুযায়ী ম্যানেজিং কমিটি/গভনিং বডিতে কর্মচারীদের একজন সদস্য রাখা।
৪. শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতার ভিত্তিতে দ্রুত উচ্চতর পদে পদন্নোতির ব্যবস্থা করা।
৫. সকল এমপিওভুক্ত শিক্ষা প্রতিষ্ঠান জাতীয়করণ করা।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

এই বিভাগের আরো খবর

© All rights reserved © 2020 Onenews24bd.Com
Theme Dwonload From ThemesBazar.Com
%d bloggers like this: